Logo
Logo
×

সারাদেশ

নবাবগঞ্জে শারদীয় উৎসব উদযাপন

Icon

যুগান্তর প্রতিবেদন, নবাবগঞ্জ

প্রকাশ: ২০ অক্টোবর ২০২৩, ০৭:৫৫ পিএম

নবাবগঞ্জে শারদীয় উৎসব উদযাপন

‘বাংলার মাটির সংস্কৃতিকে সারা বিশ্বের কাছে জনপ্রিয় করে তুলবো’ এ স্লোগানকে ধারণ করে নবাবগঞ্জ ললিতকলা একাডেমির আয়োজনে নবাবগঞ্জ উপজেলার শোল্লা হাইস্কুল অ্যান্ড কলেজ মাঠ প্রাঙ্গণে শুক্রবার বিকালে অনুষ্ঠিত হয় শারদীয় উৎসব।

অনুষ্ঠানে নাচ, গান, আবৃত্তি, কৌতুক, যন্ত্রসংগীত, চারুকলা প্রদর্শনী ও শারদীয় বিশেষ ফ্যাশন শো পরিবেশন করেন ললিতকলা একাডেমি শোল্লা, বারুয়াখালী, নবাবগঞ্জ ও কলাকোপা শাখার শিক্ষার্থীরা। এছাড়া নানান রকমের মিষ্টিসহ পিঠাপুলির অয়োজনের মাধ্যমে আবহমান গ্রামবাংলার ইতিহাস ঐতিহ্যকে তুলে ধরা হয় অনুষ্ঠানে।

নাফার সাধারণ সম্পাদক সায়মা রহমান তুলির পরিচালনায় ও লতিফা রহমান লতার সভাপতিত্বে বক্তারা বলেন, আগামীর মানবিক বাংলাদেশ গড়তে প্রত্যেক শিশুকে সংস্কৃতি শিক্ষা দিতে হবে। তাদের মেধা বিকাশে সহায়ক শক্তি হিসেবে বিজাতীয় অপসংস্কৃতি রোধে কাজ করবে নাফা- এমটাই প্রত্যাশা আমাদের। কেবল সংস্কৃতির বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণই নয়, স্মার্ট বাংলাদেশের জন্য যুগোপযোগী করে গড়ে তুলতে হবে আমাদের আগামী প্রজন্মকে- এই হোক আজকের অঙ্গীকার। 

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ হেলাল উদ্দিন আহমেদ, নাফার প্রতিষ্ঠাতা সভাপতি শফিউর রহমান তোতা, সাংবাদিক আজহারুল হক, সাদের হোসেন বুলু, শ্রী বিপ্লব ঘোষ, সাহিনুর রহমান তুতি প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম