Logo
Logo
×

সারাদেশ

গ্রামের সিনেমা হলেও সাড়া ফেলছে ‘মুজিব: একটি জাতির রূপকার’

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৭ অক্টোবর ২০২৩, ১১:১৬ পিএম

গ্রামের সিনেমা হলেও সাড়া ফেলছে ‘মুজিব: একটি জাতির রূপকার’

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’ গত শুক্রবার দেশের ১৫৩টি সিনেমা হলে একযোগে মুক্তি পায়। ভারতের প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক শ্যাম বেনেগাল পরিচালিত সিনেমাটি মুক্তি পাওয়ার পর দেশের বিভিন্ন সিনেমা হলে দর্শকদের উপচেপড়া ভিড় দেখা গেছে। শহর থেকে গঞ্জে সর্বত্র চলছে ‘মুজিবকে’ দেখার হিড়িক।

বঙ্গবন্ধুর বায়োপিক মুক্তি পাওয়ার পর জেলা শহরের অনেক সিনেমা হলে দর্শকের জোয়ার নেমেছে। একইভাবে লালমনিরহাটের আলোরুপা সিনেমা হলেও প্রত্যেক শোতেই দর্শকদের উপচেপড়া ভিড় থাকছে। সামনে থেকে জাতির পিতাকে যারা দেখার সুযোগ পাননি তারাই এখন হলে গিয়ে জাতির পিতাকে দেখে আবেগাপ্লুত হচ্ছেন।  

আলোরুপা সিনেমা হলে শো শুরু হওয়ার আগেই কিশোর থেকে শুরু করে তরুণ, যুবক এই ছবি দেখার জন্য অপেক্ষা করছেন।  

সিনেমা হলে আসা দর্শকরা বলেন, বঙ্গবন্ধু বাংলার রূপকার, একটি জাতির রুপকার। তিনি এই দেশ এবং দেশের মানুষকে যা দিয়েছেন তার জন্য আমরা সারাজীবন কৃতজ্ঞ থাকব। এতদিন বইতে বঙ্গবন্ধুর জীবনী পড়েছি। আজ তাকে পর্দার মাধ্যমে দেখতে পাব।

লালমনিরহাট আলোরুপা সিনেমা হলের ব্যবস্থাপনা পরিচালক মো. রুবায়েদ ইসলাম বলেন, বঙ্গবন্ধুর বায়োপিক দেখার জন্য দর্শকরা যেভাবে সারা ফেলেছে, তা আমাদের কল্পনাতেও ছিল না। সব বয়সি মানুষই এ ছবি দেখার জন্য হলে আসছেন। যারা বঙ্গবন্ধুর কথা পড়ছেন এবং এতদিন শুনেছেন তারাই এই ছবির মাধ্যমে বঙ্গবন্ধুকে বাস্তবে দেখতে পাচ্ছেন। অনেকে ছবি দেখার পর কান্নায় ভেঙে পড়ছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম