Logo
Logo
×

সারাদেশ

নবীগঞ্জে করগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির সম্মেলন

Icon

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি 

প্রকাশ: ১৫ অক্টোবর ২০২৩, ১০:০০ পিএম

নবীগঞ্জে করগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির সম্মেলন

নবীগঞ্জের করগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির কর্মী সম্মেলন শনিবার অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক জাবিউর রহমানের সভাপতিত্বে ও সদস্য সচিব সাইফুল ইসলামের পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য দেন জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এমএ মুনিম চৌধুরী বাবু। 

বিশেষ অতিথি ছিলেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি শাহ ফরিদুল ইসলাম ফরিদ, সম্পাদক এমরান মিয়া, যুগ্ম-সম্পাদক এমএ মতিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সরওয়ার শিকদার, জেলা স্বেচ্ছাসেবক পার্টির সম্পাদক মিলাদ হোসেন সুমন, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম-দপ্তর সম্পাদক নিউটন সূত্রধর, ইউনিয়ন জাতীয় পার্টির যুগ্ম-আহ্বায়ক রুমান মিয়া, পৌর জাতীয় যুব সংহতির আহ্বায়ক শাহ শিপন মিয়া, স্বেচ্ছাসেবক পার্টির সম্পাদক মৌলদ হোসেন জনি, উপজেলা মৎসজীবী পার্টির সদস্য সচিব আব্দুল আলী প্রমুখ। 

সম্মেলন শেষে ৬নং ওয়ার্ডে বিকাশ চন্দ্র দাশকে সভাপতি, চঞ্জল শীলকে সম্পাদক, অজয় কান্তি পালকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্যবিশিষ্ট, ৮নং ওয়ার্ডের বিকাশ দাশকে সভাপতি, হারুন মিয়াকে সম্পাদক ও আজমান মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে ৬১ সদস্যবিশিষ্ট এবং ৯নং ওয়ার্ডে ফুল মিয়াকে সভাপতি, আজির মিয়াকে সম্পাদক ও বদর উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম