Logo
Logo
×

সারাদেশ

ট্রাকচালকের লাশ উদ্ধার, ট্রাকসহ মালামাল লুট

Icon

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১০ অক্টোবর ২০২৩, ১০:৫৫ পিএম

ট্রাকচালকের লাশ উদ্ধার, ট্রাকসহ মালামাল লুট

রূপগঞ্জে আক্তার হোসেন নামে এক ট্রাকচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় তার চালিত ট্রাকসহ মালামাল লুট করে নিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার ভোরে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের এশিয়ান বাইপাস সড়কের পাশের কলাবাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

আক্তার হোসেন শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার শিবপুর এলাকার হারুন খলিফার ছেলে। বর্তমানে তিনি পরিবার নিয়ে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ উপজেলার হিরাঝিল নয়ামাটি এলাকায় ভাড়াটিয়া বাসায় বসবাস করতেন।

নিহতের পরিবারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান বলেন, তিন বছর ধরে আক্তার হোসেন আলী আজগর মিয়ার ট্রাক চালিয়ে আসছিলেন। রোববার রাতে উপজেলার তারাব পৌরসভার রূপসী এলাকায় অবস্থিত সিটি মিল থেকে ৬০ ড্রাম তেল নিয়ে ঢাকার হাজারীবাগ এলাকার ‘নিউ মক্কা এন্টারপ্রাইজ’ নামে একটি দোকানে পৌঁছে দেওয়ার জন্য রওনা দেন। এরপর থেকে আক্তার হোসেন মালভর্তি ট্রাকসহ নিখোঁজ ছিলেন। সোমবার রাতে স্থানীয়রা এশিয়ান বাইপাস সড়কের পাশে কলাবাগানে একজন অজ্ঞাত ব্যক্তির লাশ দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে ওমর ফারুক বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা করেন। মালামালসহ ট্রাকটি উদ্ধারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম