Logo
Logo
×

সারাদেশ

বিস্কুট খাওয়ানোর কথা বলে চার বছরের শিশুকে ধর্ষণ

Icon

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

প্রকাশ: ০৯ অক্টোবর ২০২৩, ১০:২১ পিএম

বিস্কুট খাওয়ানোর কথা বলে চার বছরের শিশুকে ধর্ষণ

বগুড়ার শেরপুরে নওদা মুন্সিপাড়া এলাকায় বিস্কুট খাওয়ানোর কথা বলে সোমবার দুপুরে চার বছরের এক শিশুকে ধর্ষণ করা হয়েছে। ওই শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার পর থেকেই অভিযুক্ত ওমর আলী (৫৫) পলাতক রয়েছেন।

জানা যায়, উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের নওদা মুন্সিপাড়া এলাকার লিটনের চাতালে ওই শিশুটি খেলা করছিল। শাহবন্দেগী ইউনিয়নের খন্দকার টোলা পলেষ্টারপাড়া গ্রামের মৃত হযরত আলীর ছেলে ওমর আলী মুন্সিপাড়া এলাকায় বাড়ি ভাড়া নিয়ে মোমিনের চাতালে কাজ করেন। সোমবার দুপুর ১২টার দিকে ওমর আলীর ভাড়া বাড়িতে কেউ না থাকার সুযোগে শিশুটিকে বিস্কুট খাওয়ানোর লোভ দেখিয়ে বাড়ি নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে শিশুটি অসুস্থ অবস্থায় তার মায়ের কাছে যায়।

শিশুটিকে রক্তাক্ত অবস্থায় দেখে দ্রুত শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে অবস্থার অবনতি হলে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে প্রতিবেশী রুমা বেগম জানান, শিশুটিকে রক্তাক্ত অবস্থায় কোলে করে তার মা নিয়ে আসেন। তখন আমি শিশুটির কাছ থেকে জানতে চাইলে সে জানায় ওমর আলী দাদা আমাকে ইয়ে করে রক্ত বের করে দিয়েছে।

শিশুটির মা জানান, ওমর আলী বিস্কুট খাওয়ানোর কথা বলে বাড়ির ভিতরে নিয়ে গিয়ে আমার ৪ বছরের বাচ্চাকে ধর্ষণ করে রক্তাক্ত করে পালিয়ে যায়।

এ ব্যাপারে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবু কুমার সাহা বলেন, এখনো কোনো লিখিত অভিযোগ পায়নি। অভিযুক্তকে ধরতে পুলিশের অভিযান চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম