Logo
Logo
×

সারাদেশ

স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামী গ্রেফতার

Icon

টঙ্গী পূর্ব (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২৩, ০২:৪৫ পিএম

স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামী গ্রেফতার

গাজীপুরের টঙ্গীতে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত ২টার দিকে টঙ্গীর পাগাড় এলাকায়। 

নিহতের নাম সাফিয়া (৩৬)। তিনি কিশোরগঞ্জ জেলার তাড়াইল থানার সাচাইল গ্রামের মৃত আব্দুর রশিদের মেয়ে। সাফিয়া পাগাড় এলাকার জনৈক আলবার্ট হাওলাদারের ভাড়া বাড়িতে স্বামী লিটন মিয়ার সঙ্গে বাস করতেন।

শুক্রবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

ঘটনার পর পুলিশ নিহত সাফিয়ার স্বামী লিটন মিয়াকে গ্রেফতার করেছে। সুফিয়াকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। লিটন পেশায় একজন রিকশাচালক। 

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, নিহত সাফিয়া পেশায় একজন পোশাক শ্রমিক। দুজনের আয়ে তাদের সংসার চলত। আর সংসারের নানা টানাপোড়েন নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া-বিবাদ হতো। গতকাল (বৃহস্পতিবার) রাতেও ফের ঝগড়া হয়। এরই কিছুক্ষণ পর সুফিয়ার স্বামী লিটন মিয়া সুফিয়াকে শ্বাসরোধে হত্যা করে ঘরের মেঝেতে ফেলে পালিয়ে যায়। পরে ভোরে সুফিয়ার ভাই ওই ভাড়া বাড়িতে এসে পুলিশে খবর পাঠায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

সাফিয়ার ভাই এনামুল হক বলেন, গভীর রাতে আমার দুলাভাই (লিটন মিয়া) ভাগ্নি উষা মনির অসুস্থতার কথা বলে ফোন করে ডাকেন। পরে ভোরে তাদের বাসায় গিয়ে আমার বোনের নিথর দেহ মেঝেতে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দিই। পরে পুলিশ লিটন মিয়াকে গ্রেফতার করে।

আরও পড়ুন: কঠোর নিরাপত্তায় রূপপুরে পৌঁছল ইউরেনিয়ামের দ্বিতীয় চালান

টঙ্গী পূর্ব থানার ওসি মো. মুস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা করা হয়েছে। স্বামীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম