Logo
Logo
×

সারাদেশ

দেশের উন্নয়ন হয়েছে ‘পাহাড় সমান’: প্রাণিসম্পদ মন্ত্রী

Icon

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২৩, ১১:০৯ পিএম

দেশের উন্নয়ন হয়েছে ‘পাহাড় সমান’: প্রাণিসম্পদ মন্ত্রী

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রোজউল করিম বলেছেন, শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশ ভালো থাকবে। কেননা শেখ হাসিনার হাতেই বাংলাদেশ ডিজিটাল বাংলাদেশে পরিণত হয়েছে। দেশের উন্নয়ন হয়েছে পাহাড় সমান; যা অতীতের সব সরকারের তুলনায় আনেকগুণ বেশি।

শুক্রবার বিকালে জেলার নাজিরপুর উপজেলা যুবলীগের উদ্যোগে শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

মন্ত্রী বলেন, এখন শেখ হাসিনার পরিকল্পনা স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা। এখন ঢাকার সঙ্গে দক্ষিণাঞ্চলের যোগাযোগ হয়েছে মাত্র আড়াই তিন ঘণ্টার; কিন্তু বিএনপি জোট সরকারের সময় দেশের উন্নয়নের নামে লুটপাট হয়। কাজেই দেশের উন্নয়ন চাইলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিতে হবে। আর আমাদের সবাইকে শেখ হাসিনার জন্য দোয়া করতে হবে। কেননা তিনি সুস্থ থাকলে দেশ সুস্থ থাকবে। দেশের উন্নয়ন অব্যাহত থাকবে।

উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের পলাশডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় মাঠে মালিখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি মাস্টার দিপংকর সমদ্দার রিপাসের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি এম খোকন কাজী, সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা যুবলীগের সহসভাপতি মাস্টার মো. মনিরুজ্জামান আতিয়ার, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এসএম নজরুল ইসলাম বাবুল, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নির্জন কান্তি বিশ্বাস, শাহ আলম ফরাজী, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মো. মোস্তাফিজুর রহমান রঞ্জু, শাখারিকাঠী ইউনিয়নের চেয়ারম্যান খালিদ হোসেন সজল, মাটিভাঙ্গা ইউপি চেয়ারম্যান মো. জাহিদুল ইসলাম বিলু, জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি মাস্টার সুখরঞ্জন বেপারী প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম