Logo
Logo
×

সারাদেশ

ঘাটাইলে যুবলীগ নেতাসহ ৪ জন কারাগারে

Icon

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১১:০২ পিএম

ঘাটাইলে যুবলীগ নেতাসহ ৪ জন কারাগারে

প্রতীকী ছবি

চাঁদাবাজির মামলায় ঘাটাইলে যুবলীগ নেতাসহ চারজনকে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার বিকালে টাঙ্গাইল চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ইসমত আরা তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে রোববার সন্ধ্যায় ঘাটাইল থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

তারা হলেন- দেওপাড়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আব্দুল মতিন (৩৫), সাগর সিকদারের ছেলে উজ্জল সিকদার (৪০), মৃত জাফর আলীর ছেলে আলম (৩৫) ও নাজমুল ইসলাম (২৮)। এদের সবার বাড়ি দেওপাড়া ইউনিয়নের দেওপাড়া গ্রামে।

ভিকটিম মোশারফ হোসেন বলেন, আমি টাঙ্গাইল চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের একজন জারিকারক। রোববার বেলা ১১টার দিকে দেওপাড়া গ্রামের শামসুল হকের স্ত্রী মোছা. আনোয়ারা বেগমের নামে একটি সমন জারি করার জন্য যাচ্ছিলাম। দেওপাড়া ভাঙা ব্রিজের দক্ষিণ পাশে ভাঙা রাস্তায় পৌঁছলে কয়েক যুবক আমার মোটরসাইকেল থামিয়ে চাঁদা দাবি করেন। পরিচয় দিয়ে চাঁদা দিতে অস্বীকৃতি জানালে আমাকে কিলঘুসি লাথি মেরে মাটিতে ফেলে দেন। একজন আমার মোটরসাইকেলের চাবি নিয়ে যান। আমি ঘটনাস্থল থেকে দৌড়ে অন্যত্র গিয়ে আমার কর্তৃপক্ষকে বিষয়টি জানাই। পরে তারা পুলিশকে অবহিত করেন। পুলিশ এসে আমাকে উদ্ধার করে ঘটনার সঙ্গে জড়িত চারজনকে গ্রেফতার করে নিয়ে যায়।

জানা যায়, ভাঙা রাস্তাকে কেন্দ্র করে যুবলীগ নেতা মতিনের নেতৃত্বে চাঁদাবাজির আখড়া গড়ে তোলেন কয়েকজন। এদের কর্মকাণ্ডে স্থানীয়রাও অতিষ্ঠ হয়ে উঠেছেন। পরে পুলিশ এদের গ্রেফতার করে টাঙ্গাইল কোর্টে পাঠায়। এদের জন্য জামিনের আবেদন করা হলে তা নামঞ্জুর করে কারাগারে পাঠান আদালত।

ঘাটাইল থানার উপপরিদর্শক শহিদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে যুগান্তরকে বলেন, দেওপাড়া এলাকায় একটি ভাঙা রাস্তা মেরামতের নামে এলাকার কতিপয় যুবক পথচারীদের কাছ থেকে চাঁদা আদায় করে আসছিলেন। ফলে অভিযোগের ভিত্তিতে আমরা ঘটনাস্থল থেকে চারজনকে আটক করে আদালতে পাঠিয়েছি। আদালত তাদের কারাগারে পাঠিয়েছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম