Logo
Logo
×

সারাদেশ

সিংগাইরে জাতীয় যুব সংহতির কমিটি গঠন

Icon

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১০:৪৫ পিএম

সিংগাইরে জাতীয় যুব সংহতির কমিটি গঠন

সিংগাইরে জাতীয় পার্টির উপজেলা যুব সংহতির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এর আগে জেলা সম্মেলনের মাধ্যমে সভাপতি ও সম্পাদক ঘোষণা করা হয়। পরে মঙ্গলবার ৪১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

এতে সভাপতি মো. মিজানুর রহমান, সিনিয়র সহ-সভাপতি মো. শাহিন খান, সহ-সভাপতি মো. পারভেজ মোশারফ, গোলাম মোস্তফা, মো. আব্দুল হালিম খান, মো. মিজানুর রহমান ও মো. রিপন রেপারী; সাধারণ সম্পাদক মো. রুহুল আমিন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. বাদল হোসেন, মো. গোলাম রসুল (রাসেল) ও মো. নুরুজ্জামান; সাংগঠনিক সম্পাদক মো. শাহীনুর ইসলাম, মো. সুজন খান, মো. মিন্টু বেপারী; প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মোসলেম হোসেন, দপ্তর সম্পাদক খালেদ সাইফুল্লাহ, ধর্ম সম্পাদক মো. ইউনূস মিয়া, অর্থ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. উজ্জল হোসেন বাবু, সমাজ কল্যাণ সম্পাদক মো. মোকলেছ উদ্দিন, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক মো. শাহ আলম এবং যুব মহিলা সম্পাদক হয়েছেন সালমা আক্তার।

এছাড়া মো. জাহাঙ্গীর আলম, রাজিবুর রহমান, মো. হযরত আলী, মাহাবুব, মো. তাজুল ইসলামসহ ১৪ জনকে সদস্য করা হয়েছে। কমিটিতে স্বাক্ষর করেন জেলা জাতীয় যুব সংহতির সভাপতি জহিরুল ইসলাম চুন্নু, সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন (পাশা)।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম