Logo
Logo
×

সারাদেশ

ভোট চোরদের বিদায় করতেই রোডমার্চ: আমির খসরু

Icon

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২৩, ১২:৫২ এএম

ভোট চোরদের বিদায় করতেই রোডমার্চ: আমির খসরু

ফাইল ছবি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, ভোট চোরদের বিদায় করতেই বিএনপি রোডমার্চ করছে। রোডমার্চে চট্টগ্রামে আগামী ৩ অক্টোবর সুনামি তৈরি করতে হবে। শেখ হাসিনা বিদায় হও, ভোটাধিকার ফিরিয়ে দাও-এর বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই। ভোট চোরদের ওপর তীক্ষ্ম দৃষ্টি রাখতে হবে। এদের এবার ছাড় দেওয়া যাবে না। 

বুধবার নগরীর কাজির দেউরী নাসিমন ভবনে দলীয় কার্যালয়ে সরকারের পদত্যাগ ও খালেদা জিয়ার মুক্তির একদফা দাবিতে রোডমার্চের প্রস্তুতি সভায় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন। ৩ অক্টোবর কুমিল্লা থেকে ফেনী, মিরসরাই হয়ে চট্টগ্রাম পর্যন্ত রোডমার্চ কর্মসূচি সফল করার লক্ষ্যে চট্টগ্রাম বিভাগীয় বিএনপি এ প্রস্তুতি সভার আয়োজন করে। এতে আমির খসরু প্রধান অতিথির বক্তব্য দেন।

বিএনপির ভাইস চেয়ারম্যান ও বিভাগীয় দলনেতা মোহাম্মদ শাহজাহানের সভাপতিত্বে ও কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও বিভাগীয় সমন্বয়কারী মাহবুবের রহমান শামীমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান। বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু ও মীর মোহাম্মদ নাছির উদ্দীন।

অমীর খসরু আরও বলেন, রোডমার্চে কুমিল্লায় একটি বড় জনসভা হবে, চট্টগ্রামে একটি হবে। মাঝখানে যেগুলো হবে সেগুলো পথসভা। আমাদের পথসভাগুলো জনসভার মতোই। আমরা বগুড়া থেকে যখন যাচ্ছিলাম পথসভাগুলো জনসভায় রূপ নিয়েছিল। 

তিনি বলেন, খালেদা জিয়া গুরুতর অসুস্থ। উনাকে বিনা বিচারে, মিথ্যা ও বানোয়াট মামলা দিয়ে ভোট চুরি প্রকল্পের অংশ হিসাবে জেলে নিয়ে গিয়েছিল। এখন বাড়িতে আটকে রেখেছে। উনার অসুস্থতার কারণ সম্বন্ধে অনেক সন্দেহ আছে। বাংলাদেশের জেলখানায় বর্তমানে কী হচ্ছে সে ব্যাপারে জনগণের সন্দেহ জেগেছে। খালেদা জিয়ার এই গুরুতর অসুস্থতার কারণে যদি কোনো কিছু হয় এই অবৈধ ফ্যাসিস্ট রেজিমকে বাংলাদেশের জনগণের সম্মুখীন হতে হবে। কেউ রেহাই পাবে না।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম