Logo
Logo
×

সারাদেশ

চালকের গলা কেটে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা, গণপিটুনি

Icon

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২৩, ০১:৩৮ পিএম

চালকের গলা কেটে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা, গণপিটুনি

নোয়াখালীর কবিরহাট উপজেলায় রুবেল (২৭) নামে এক চালকের গলা কেটে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা করেছে সুলতান আহমেদ ছোটন (২৮) নামে এক যুবক। এ সময় তাকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। 

শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের চৌকিদারবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী মো. রুবেল কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের পশ্চিম রাজুরগাঁওয়ের মৃত ফখরুল ইসলামের ছেলে।

আটক সুলতান আহমেদ ছোটন একই উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নলুয়া ভূইয়ারহাট এলাকার ৩নং ওয়ার্ডের মৃত মো. হানিফের ছেলে।

জানা গেছে, শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের চৌকিদারবাজার এলাকায় অটোরিকশা চালানোর সময় ছিনতাইয়ের উদ্দেশে চালক রুবেলের পথরোধ করে কয়েকজন। এ সময় তাদের সঙ্গে চালক রুবেলের হাতাহাতি হয়। এর একপর্যায়ে তারা ধারালো ছুরি দিয়ে রুবেলের গলা কেটে দিয়ে অটোরিকশা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। 

বিষয়টি স্থানীয়রা দেখতে পেয়ে এগিয়ে এসে সুলতান আহমেদ ছোটনকে আটক করলেও অপর ছিনতাইকারীরা পালিয়ে যায়। উত্তেজিত জনতা সুলতান আহমেদ ছোটনকে গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ ভুক্তভোগী রুবেল ও ছিনতাইকারী ছোটনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

কবিরহাট থানার ওসি মো. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। ছিনতাইয়ের ঘটনায় ছোটনসহ আমরা দুজনের নাম পেয়েছি। 

আরও পড়ুন: প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, গুরুতর অবস্থায় মেডিকেলে ভর্তি

ওসি আরও বলেন, অটোরিকশা চালক রুবেলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। অপরদিকে গণপিটুনির শিকার ছিনতাইকারীকে জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম