Logo
Logo
×

সারাদেশ

বিয়ের ৫ মাস পর মোবাইলে প্রেম কিশোরীর, অতঃপর...

Icon

টঙ্গী পূর্ব (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৪৪ এএম

বিয়ের ৫ মাস পর মোবাইলে প্রেম কিশোরীর, অতঃপর...

গাজীপুরের টঙ্গীতে বিয়ের পাঁচ মাস পর মোবাইলে প্রেম শুরু করে স্মৃতি মনি (১৫) নামে এক কিশোরী। পরে তাকে তার বাবা-মা বকাঝকা করেন। পরে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে টঙ্গীর আমতলী এলাকায় জনৈক রজব আলীর বাড়িতে এ ঘটনা ঘটে। 

নিহত স্মৃতি মনি নেত্রকোনা জেলার মদন থানার রাজতলা গ্রামের হক মিয়ার মেয়ে।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, প্রায় পাঁচ মাস আগে পরিবারের মতেই বিয়ে হয় স্মৃতির। পরে পারিবারিক কলহের জেরে স্বামীকে ছেড়ে মায়ের ভাড়া বাসা টঙ্গীতে চলে আসে স্মৃতি। মা জামেনা খাতুন ও বড় বোন রত্না আক্তার কাজ করেন পোশাক কারখানায়।

এরই মধ্যে স্মৃতি একটি অপরিচিত ছেলের সঙ্গে মোবাইলে প্রেমের সম্পকে জড়ায়। বিষয়টি মা ও বড় বোন জানতে পেরে মঙ্গলবার স্মৃতিকে শাসন করে কাজে যান তারা। পরে সন্ধ্যায় বাসায় ফিরে ঘরের দরজা বন্ধ পেয়ে আশপাশের লোকজনদের ডাকেন। এরই একপর্যায়ের ঘরটির জানালা দিয়ে সিলিংফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর পাঠায়। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

বড় বোন রত্ন আক্তার বলেন, স্মৃতি স্বামীকে ছেড়ে গত কয়েক সপ্তাহ আগে আমাদের কাছে চলে আসে। এরই মধ্যে সে অপর একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ায়। সে অধিকাংশ সময় ফোনে কথা বলত। বিষয়টি জানতে পেরে তাকে শাসন করি।

আরও পড়ুন: একা পেয়ে প্রতিবন্ধী স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক আটক

টঙ্গী পূর্ব থানার ওসি মো. মোস্তাফিজুর রহমান বলেন, নিহতের স্বজনদের করা লিখিত আবেদনের পরিপ্রেক্ষিতে লাশটি বিনা ময়নাতদন্তে তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম