Logo
Logo
×

সারাদেশ

মনোনয়ন প্রত্যাশী শাকিল খানের গণসংযোগ

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০২৩, ০১:২৪ এএম

মনোনয়ন প্রত্যাশী শাকিল খানের গণসংযোগ

এক সময়ের জনপ্রিয় অভিনেতা শাকিল খান। বর্তমানে রাজনীতির মাঠে সক্রিয় হয়েছেন এই তারকা। আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৩ (রামপাল মোংলা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী তিনি। এ নিয়ে কাজও শুরু করে দিয়েছেন এই অভিনেতা। শুরু করেছেন গণসংযোগ।

শুক্রবার বিকালে শাকিল খান রামপাল উপজেলার রনসেন মোড় ও চাকশ্রীবাজারে স্থানীয়দের সাথে শুভেচ্ছা বিনিময় ও লিফলেট বিতরণ করেন। সব নেতাকর্মী ও সাধারণ মানুষের কাছে রামপাল-মোংলাবাসীর উন্নয়নে কাজ করার প্রতিশ্রুত দেন এই অভিনেতা।

এ সময় প্রিয় নায়ককে কাছে পেয়ে জড়িয়ে ধরেন অনেক ভক্ত। নায়কের সাথে দেখা হওয়ার স্মৃতিকে স্থায়ী করতে ছবিও তুলেছেন অনেকে।

লিফলেট বিতরণ ও গণসংযোগের সময় গৌরম্ভা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজিব সরদার, ইউপি সদস্য চম্পক কুণ্ডু, আছাদুজ্জামান পল্টু, নারী ইউপি সদস্য শাহনাজ বেগম, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম, ওয়াহিদুজ্জামান, মৎস্যজীবী লীগ নেতা এন্তাজ আলীসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে বৃহস্পতিবার দিনব্যাপী রামপালের মল্লিকের বেড় ও গিলাতলাসহ বিভিন্ন এলাকায় মোটরসাইকেলের বহর নিয়ে বাগেরহাট-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে গণসংযোগ করেন তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম