Logo
Logo
×

সারাদেশ

বগুড়ায় চুরির অপবাদে মাথা ন্যাড়া, ১৯ জনের নামে মামলা

Icon

বগুড়া ব্যুরো

প্রকাশ: ০৮ সেপ্টেম্বর ২০২৩, ১১:১৪ পিএম

বগুড়ায় চুরির অপবাদে মাথা ন্যাড়া, ১৯ জনের নামে মামলা

বগুড়ায় চুরির অপবাদে আমিনুল ইসলাম বুশ নামে এক ইজিবাইকচালককে গাছে বেঁধে মারধরের পর মাথা ন্যাড়া করে দেওয়া হয়েছে। বুধবার রাতে সদর উপজেলার সাবগ্রাম ইউনিয়নের চান্দপাড়ায় এ ঘটনা ঘটে।

শুক্রবার সকালে বুশের স্ত্রী বৃষ্টি বেগম সদর থানায় সাতজনের নাম উল্লেখ করে ১৯ জনের বিরুদ্ধে মামলা করেছেন। পরে পুলিশ এজাহারভুক্ত আসামি রাঙ্গা ফকিরকে গ্রেফতার করেছে। মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানান, অপর আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

পুলিশ, এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, ইজিবাইকচালক আমিনুল ইসলাম বুশ বগুড়া সদরের সাবগ্রাম ইউনিয়নের চান্দপাড়ার মোসলেম উদ্দিনের ছেলে। বুধবার রাত ১টার দিকে গ্রামে পিপুলের মুরগির খামার থেকে এক কর্মচারীর মোবাইল ফোন, টর্চ লাইট ও নগদ ৫২৫ টাকা চুরি হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে গ্রামের লোকজন বুশকে আটক করে। তারা তাকে ওই খামারের পাশে গাছে বেঁধে মারধর করে। একপর্যায়ে তার মাথা ন্যাড়া করে দেওয়া হয়।

সদর থানার এসআই শহিদুল ইসলাম জানান, চুরির অপবাদে বুশকে গাছে বেঁধে মারধর ও মাথা ন্যাড়া করে দেওয়া হয়। তার স্ত্রী বৃষ্টি বেগম সাতজনের নাম উল্লেখ করে ১৯ জনের বিরুদ্ধে মামলা করেছেন। এজাহারভুক্ত আসামি সাবগ্রামের চান্দপাড়ার গফুর ফকিরের ছেলে রাঙ্গা ফকিরকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে বগুড়া জেলহাজতে পাঠানো হয়। অপর আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম