Logo
Logo
×

সারাদেশ

‘বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যেতে চায়’

Icon

যুগান্তর প্রতিবেদন, ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশ: ০৮ সেপ্টেম্বর ২০২৩, ১১:০০ পিএম

‘বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যেতে চায়’

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার দরিকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে দরিকান্দি ভোরের বাজার আকলিমা খাতুন মাদ্রাসা এই কর্মী সভার আয়োজন করা হয়। প্রধান অতিথি ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, সাবেক মুক্তিযোদ্ধাবিষয়ক প্রতিমন্ত্রী ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম এমপি।

তিনি বলেন, দরিকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ ঐক্যবদ্ধ আছে আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করে শেখ হাসিনাকে উপহার দেওয়ার জন্য। বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করছে। তাদের এই অপচেষ্টাকে প্রতিহত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী হিসাবে নির্বাচিত করতে সবাইকে কাজ করতে হবে।

কর্মী সমাবেশে সভাপতিত্ব করেন দরিকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ জাহিদুল হক দানিছ। এর আগে দরিকান্দি ইউনিয়নের ইমামনগর ব্রিজ, খাল্লা উচ্চ বিদ্যালয় এবং খাল্লা দারুস সুন্নাহ ইমাম মেহেদী (আ.) দাখিল মাদ্রাসার নবনির্মিত ৪তলা একাডেমিক ও দরিকান্দি গোলাম আকবর মিল্কি দাখিল মাদ্রাসা ভবনের শুভ উদ্বোধন করেন।

দরিকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক আবু সাঈদ মিঠুর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য গোলাম ইসহাক, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল, বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের সম্পাদক মো. নুরুল ইসলাম, সহসভাপতি জাহাঙ্গীর ওয়াজেদ, বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নুরুল ইসলাম, যুগ্ম-সম্পাদক মাসুদ করিম সাজু।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম