Logo
Logo
×

সারাদেশ

ফরিদপুরের রাজেন্দ্র কলেজে বহিরাগতদের হামলায় ৩ ছাত্র জখম

Icon

ফরিদপুর ব্যুরো

প্রকাশ: ০৭ সেপ্টেম্বর ২০২৩, ১০:০৭ পিএম

ফরিদপুরের রাজেন্দ্র কলেজে বহিরাগতদের হামলায় ৩ ছাত্র জখম

মাঠে ফুটবল খেলাকে কেন্দ্র করে ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজের কবি জসীমউদ্দীন ছাত্রাবাসে বহিরাগতদের হামলার ঘটনা ঘটেছে। এতে কলেজের সাত শিক্ষার্থী আহত হয়েছেন। 

বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরতলির বায়তুল আমান এলাকায় এ ঘটনা ঘটে। এর মধ্যে তিন ছাত্রকে কুপিয়ে জখম করা হয়েছে। এছাড়া ছাত্রাবাসের তিনটি কক্ষ ও টিভি কক্ষে ভাঙচুর করে বহিরাগতরা।

জখম হওয়া শিক্ষার্থীরা হলেন মো. শাকিল মৃধা (২৩), তুষার মাহমুদ (২৪) ও মো. রেজা মিয়া (২০)। ফরিদপুর জেনারেল হাসপাতালের চিকিৎসক গণেশ কুমার আগরওয়ালা বলেন, তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। 

কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে, বুধবার বিকালে ফুটবল খেলার সময় ছাত্রদের একটি বল মাঠের অপর পাশে এলাকাবাসীর খেলার অংশে চলে যায়। তখন বলটি আটকে রাখায় দুপক্ষের মধ্যে বাদানুবাদ হয়। এর জেরে এলাকার অর্ধশতাধিক তরুণ ছাত্রাবাসে হামলা করে।

কলেজের অধ্যক্ষ অসীম কুমার সাহা বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ফরিদপুর পৌরসভার ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. আবদুল হক বলেন, ঘটনার সময় আমি এলাকায় ছিলাম না। তবে এলাকায় মারামারি হয়েছে শুনেছি। ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, এ ঘটনায় এখনো থানায় মামলা হয়নি।
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম