Logo
Logo
×

সারাদেশ

‘চট্টগ্রামে হয় চাঁদাবাজ থাকবে না হয় পুলিশ’

Icon

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২৩, ১০:৫৬ পিএম

‘চট্টগ্রামে হয় চাঁদাবাজ থাকবে না হয় পুলিশ’

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার কৃষ্ণপদ রায় বলেছেন, চট্টগ্রাম শহরে হয় চাঁদাবাজরা থাকবে, না হয় পুলিশ থাকবে। চাঁদাবাজদের জায়গা চট্টগ্রাম শহরে হবে না। ব্যবসার নামে কারো কাছ থেকে অনৈতিক সুবিধা আদায় করার কোনো সুযোগ নেই। বৈধভাবে ব্যবসা করলে সবার জন্য পুলিশের সহযোগিতা উন্মুক্ত থাকবে।

মঙ্গলবার চট্টগ্রাম প্রেস ক্লাবের পিএইচপি ভিআইপি লাউঞ্জে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে সিএমপি কমিশনার এসব কথা বলেন। এ সময় কমিশনারকে চট্টগ্রাম প্রেস ক্লাবের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সভায় কৃষ্ণপদ রায় বলেন, পুলিশ বিভাগে মানুষের কল্যাণে কাজ করার সুযোগ অনেক বেশি। এ কাজের মূল শক্তি গণমাধ্যম। গণমাধ্যম পুলিশকে এগিয়ে যাবার পথ বাতলে দেয়। পুলিশের প্রতি মানুষের ইতিবাচক ধারণা বৃদ্ধিতেও গণমাধ্যমের বিশেষ ভূমিকা রয়েছে। 

চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি সালাহউদ্দিন মো. রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক। যুগ্ম সম্পাদক শহীদুল্লাহ শাহরিয়ারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক সভাপতি আলী আব্বাস, প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি চৌধুরী ফরিদ, কার্যকরী সদস্য জসীম চৌধুরী সবুজ, মোয়াজ্জেমুল হক প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন- সিএমপির উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) আকরামুল হাসান, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পিআর) স্পিনা রানী প্রামাণিক, সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালি জোন) অতনু চক্রবর্তী, সহকারী পুলিশ কমিশনার ও স্টাফ অফিসার টু পুলিশ কমিশনার সব্যসাচী মজুমদার, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) মাহমুদুল হাসান, কোতোয়ালি থানার ওসি জাহিদুল কবির প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম