Logo
Logo
×

সারাদেশ

ইউনেস্কো ক্লাব সাংবাদিকতা পুরস্কার পেলেন যুগান্তরের ব্যুরো চিফ জাহিদ রিপন

Icon

ফরিদপুর ব্যুরো

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০২৩, ১০:৩৮ পিএম

ইউনেস্কো ক্লাব সাংবাদিকতা পুরস্কার পেলেন যুগান্তরের ব্যুরো চিফ জাহিদ রিপন

ইউনেস্কো ক্লাব সাংবাদিকতা পুরস্কার ২০২৩ পেলেন দৈনিক যুগান্তরের ফরিদপুর ব্যুরো চিফ জাহিদ রিপন। সোমবার বেলা সাড়ে ১১টায় জেলা পরিষদ সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদারের হাত থেকে এ পুরস্কার গ্রহণ করেন জাহিদ রিপন।

বাংলাদেশ জাতীয় ইউনেস্কো ক্লাব অ্যাসোসিয়েশনের উদ্যোগে ‘তথ্য প্রযুক্তির যুগে গণমাধ্যমের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভা শেষে এ পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার। 

ক্রেস্ট ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠানে জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহাদাৎ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, ফরিদপুর প্রেস ক্লাবের সভাপতি হাবিবুর রহমান হাবিব, সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজের অধ্যক্ষ কাজী মো. গোলাম মোস্তফা, জেলা শিক্ষা অফিসার বিষ্ণুপদ ঘোষাল, ইউনেস্কো ক্লাবের মহাসচিব মাহাবুব উদ্দিন চৌধুরী, ন্যাশনাল কো-অর্ডিনেটর হাবিবুল হায়দার চৌধুরী। অনুষ্ঠান সঞ্চালনা করেন আসমাউল হুসনা।

এ সময় ফরিদপুরের প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, তথ্য ও প্রযুক্তির যুগে গণমাধ্যমের ভূমিকা ও যোগাযোগের ক্ষেত্রে নজিরবিহীন উন্নতির ফলে গোটা বিশ্ব আজ গ্লোবাল ভিলেজে পরিণত হয়েছে। 

অনুষ্ঠানে ফরিদপুর জেলায় কর্মরত ১১ জন সাংবাদিক ও মিডিয়া ব্যক্তিত্বকে ইউনেস্কো ক্লাব সাংবাদিকতা পুরস্কার-২০২৩ প্রদান করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম