Logo
Logo
×

সারাদেশ

বেনাপোল বন্দরে শ্রমিক ইউনিয়নের নেতৃত্ব নিয়ে সংঘর্ষ, আহত ৩

Icon

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০২৩, ০৮:২০ পিএম

বেনাপোল বন্দরে শ্রমিক ইউনিয়নের নেতৃত্ব নিয়ে সংঘর্ষ, আহত ৩

বেনাপোল বন্দরে শ্রমিক ইউনিয়নের নেতৃত্ব নিয়ে দুই দল শ্রমিকের মাঝে সংঘর্ষে ৩ জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন সহকর্মীরা। সোমবার দুপুরে এ ঘটনায় শ্রমিকদের একটি অংশ বন্দরে মালামাল লোড-আনলোড ও পণ্য খালাস বন্ধ করে দিয়েছে।

আবারো সংঘর্ষের আশঙ্কায় বন্দর এলাকায় অতিরিক্ত পুলিশ ও আনসার সদস্য মোতায়েন করা হয়েছে।

আহত শ্রমিকরা হলেন- বেনাপোল বন্দর শ্রমিক ইউনিয়নের সভাপতি রাজু আহম্মেদ (৪৫), শ্রমিক নেতা হাসেম (৩৩) ও গোলাম মোস্তফা (৩৪)।

বেনাপোল বন্দরের ক্ষমতাসীন দলের স্থানীয় দুই প্রভাবশালী নেতার সমর্থক শ্রমিক রয়েছেন। সোমবার সকালে হঠাৎ করে তাদের দুটি পক্ষ বন্দরে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় দুই শ্রমিক নেতাসহ তাদের আরও কয়েকজন আহত হন। খবর পেয়ে পুলিশ এসে বন্দরের মধ্য থেকে আন্দোলনরত শ্রমিকদের বের করে দিয়ে বন্দরের পুলিশ ও আনসার সদস্যরা নিয়ন্ত্রণ নিয়েছেন। যাতে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে পুলিশ ও আনসার সদস্যরা সতর্ক অবস্থানে রয়েছেন। তবে বন্দর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে ।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন বলেন, সকালে শ্রমিকদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে দুইপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। তবে বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। নিরাপত্তা নিশ্চিত করতে অতিরিক্ত পুলিশ বন্দর সড়কে টহল দিচ্ছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম