Logo
Logo
×

সারাদেশ

যুবককে উলটো করে নির্যাতনের ভিডিও ভাইরাল, স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

Icon

বরুড়া (কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশ: ২৭ আগস্ট ২০২৩, ০২:০৩ পিএম

যুবককে উলটো করে নির্যাতনের ভিডিও ভাইরাল, স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

কুমিল্লার বরুড়া উপজেলায় চোর সন্দেহে আবদুল হান্নান (২৫) নামে এক যুবককে উলটো করে গাছের সঙ্গে ঝুলিয়ে নির্যাতনের ঘটনা ঘটেছে। যার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। 

নির্যাতনে জড়িতের অভিযোগে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য জহিরুল ইসলামকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। তিনি ভাউকসার ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য। 

শনিবার সকালে উপজেলার চৌত্তাপুকুরিয়া মার্কেটের সামনে চৌত্তাপুকুরিয়া গ্রামের আবদুল জব্বারের ছেলে হান্নান মিয়াকে এ নির্যাতন করা হয়। 

এ ঘটনায় ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, হান্নানের মাথা সড়কের পাশের একটি গর্ত বরাবর আছে। পা ওপরে। কঞ্চি হাতে দাঁড়িয়ে আছেন ইউপি সদস্য জহিরুল ইসলাম। আশপাশে প্রচুর লোকজন ঘিরে আছেন। একপর্যায়ে হান্নান চিৎকার করেন। কিন্তু কেউ এগিয়ে আসেননি। 

এ বিষয়ে ভুক্তভোগী হান্নান মিয়ার বড়ভাই বলেন, তার কারণে এলাকার মানুষ অতিষ্ঠ। সে চুরি থেকে শুরু করে মাদকের সঙ্গেও জড়িত। গতকাল নিজ এলাকায় এক ব্যবসায়ীর সৌর বিদ্যুতের ব্যাটারি চুরি করে। সন্দেহ হলে স্থানীয় জনগণ তাকে আটক ও জিজ্ঞাসাবাদ করে। সে সুবাদে স্থানীয় মেম্বার অতিউৎসাহী জনতার কথায় স্থানীয় কয়েকজন মিলে উলটো করে বেঁধে জিজ্ঞাসা করলে ব্যাটারি চুরির বিষয়টি সে স্বীকার করে। পরে পুকুরের পানি থেকে ব্যাটারি উদ্ধার করা হয়। 

স্থানীয় তাজুল ইসলাম বলেন, আমারও একটি গরু চুরি করেছে, বিষয়টি আজ সে স্বীকার করেছে। 

আরও পড়ুন: যে কারণে মাস্ক পরা যুবককে খুঁজছে পুলিশ!

এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান আহমেদ জামাল মাসুদ বলেন, আমি ফেসবুকে ভিডিও দেখেছি। আসলে তাকে এভাবে না বেঁধে প্রশাসনের হাতে সোপর্দ করা উচিত ছিল।

বরুড়া থানার ওসি ফিরোজ হোসেন বলেন, ভিডিও হাতে আসার পর পরই জহিরুল ইসলামকে আটক করে পুলিশ। এ ঘটনায় মামলা হয়েছে রাতে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম