Logo
Logo
×

সারাদেশ

গাজীপুরে ষড়যন্ত্রকারীরা থেমে নেই: জাহাঙ্গীর

Icon

টঙ্গী পশ্চিম (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ২৭ আগস্ট ২০২৩, ০২:৩৩ এএম

গাজীপুরে ষড়যন্ত্রকারীরা থেমে নেই: জাহাঙ্গীর

গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম বলেছেন, গাজীপুরে ষড়যন্ত্রকারীরা থেমে নেই। তারা তাদের হীন চক্রান্ত চরিতার্থ করতে ষড়যন্ত্র করেই যাচ্ছে। গাজীপুরের মানুষ আমাকে লাখ লাখ ভোটের ব্যবধানে মেয়র পদে নির্বাচিত করেছিলেন। কিন্তু আমি চীন সফরে থাকাকালে ওই কুচক্রীরা আমার বিরুদ্ধে মিথ্যা রেকর্ড বানিয়ে আমাকে ফাঁসিয়েছে।

তিনি বলেন, টঙ্গী তথা গাজীপুরবাসী গত সিটি করপোরেশন নির্বাচনে বিভিন্ন হুমকি-ধমকি, মামলা ও পুলিশি হয়রানি এবং রক্তচক্ষুকে উপেক্ষা করে আমার মা জায়েদা খাতুনকে ভোট দিয়ে মেয়র নির্বাচিত করেছেন। আমরা আপনাদের কাছে ঋণী। আমাদের আদর্শের জায়গা, মায়ের সম্মানের পবিত্র স্থানটা আপনারা রক্ষা করেছেন। আমার মা ও আমি যতদিন বেঁচে থাকব, ততদিন শেষ রক্তবিন্দু দিয়ে হলেও চেষ্টা করব সত্যকে প্রতিষ্ঠা করার।

শনিবার বিকালে টঙ্গী দক্ষিণ আউচপাড়া হাজী কছিমউদ্দিন পাবলিক স্কুল মাঠ প্রাঙ্গণে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এতে সভাপতিত্ব করেন অবিভক্ত টঙ্গী থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রজব আলী। সাবেক মেয়র জাহাঙ্গীর আলম আরও বলেন, আমি বরাবরই বলে আসছি, আমরা নৌকার বিরুদ্ধে না, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের আস্থার কেন্দ্রবিন্দু। গাজীপুরবাসীর সহযোগিতায় আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রীকে গাজীপুরের ৫টি আসন উপহার দিতে চাই। কিন্তু আমরা কোনো চোর-বাটপারকে ভোট দেব না।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম