Logo
Logo
×

সারাদেশ

মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

Icon

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ১৬ আগস্ট ২০২৩, ০৯:৫৭ পিএম

মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

দীর্ঘদিন আত্মগোপনে থাকা মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করেছে কুড়িগ্রামের উলিপুর থানা পুলিশ। বুধবার দিবাগত রাত পৌনে ২টার দিকে ফরিদপুর জেলার ভাঙ্গা থানা এলাকা থেকে র‌্যাবের সহযোগিতায় তাকে গ্রেফতার করা হয়। আসামি আনোয়ারুল ইসলামকে (৪০) উলিপুর পৌরসভা এলাকার পূর্ব শিববাড়ী গ্রামের ছামসুল হকের ছেলে।

উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মর্তুজা জানান, আসামি আনোয়ারুল ইসলাম ২০০১ সালে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ক্যান্টনমেন্টে নার্সারিতে কাজ করার সময় একজন সহযোগীকে হত্যার দায়ে আদালত কর্তৃক তার বিচারকার্য শুরু হয়। ২০০৮ সালে জামিনে বেরিয়ে সে আত্মগোপনে চলে যায়। বিচারে তার মৃত্যুদণ্ডাদেশ ঘোষণার পর থেকে পুলিশের নজর এড়িয়ে তিনি পালিয়ে বেড়াচ্ছিল। 

ওসি জানান, পরে উলিপুর থানার সাব-ইন্সপেক্টর আব্দুল বাতেন ও সাব-ইন্সপেক্টর আরিফসহ একটি চৌকস টিম তাকে শনাক্ত করতে সমর্থ হয়। বুধবার রাতে র‌্যাবের সহযোগিতায় ফরিদপুরের ভাঙ্গা থানা এলাকায় রাতভর যৌথভাবে অভিযান চালিয়ে মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি আনোয়ারুল ইসলামকে গ্রেফতার করা হয়। তাকে বুধবার দুপুরে কুড়িগ্রাম আদালতে সোপর্দ করা হয়েছে।

কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমীন জানান, মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি আনোয়ারুল ইসলাম বাংলাদেশের বিভিন্ন জেলায় কয়েক দিন পরপর অবস্থান পরিবর্তন করে আত্মগোপন করে আসছিল। উলিপুর থানা পুলিশ শেষপর্যন্ত তাকে গ্রেফতার করতে সমর্থ হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম