Logo
Logo
×

সারাদেশ

জনগণের সেবক হিসেবে কাজ করতে চান গাজীপুরের নবাগত ডিসি

Icon

জয়দেবপুর (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ১৬ আগস্ট ২০২৩, ০৭:১৮ পিএম

জনগণের সেবক হিসেবে কাজ করতে চান গাজীপুরের নবাগত ডিসি

জনগণের সেবক হিসেবে কাজ করতে চান গাজীপুরের নবাগত জেলা প্রশাসক (ডিসি) আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম। উপজেলা পর্যায়ে কর্মরত সব সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ব্যক্তি, সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তির সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা জানান।

বুধবার সকালে গাজীপুর সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ কমপ্লেক্সে ওই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দ মোরাদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতেই ১৫ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহতদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশাররফ হোসেনের সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট রীনা পারভীন, সহকারী কমিশনার (ভূমি) রাফে মোহাম্মদ ছড়া, জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ উদ্দিন রিয়াজ, হাসিনা সরকার, উপজেলা সমাজসেবা অফিসার মোবারক হোসেন, অধ্যাপক এনামুল হক, বীর মুক্তিযোদ্ধা হাতেম আলী, বীর মুক্তিযোদ্ধা আক্তারুজ্জামান শুক্কুর, পিরুজালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল উদ্দিন, ভাওয়ালগড়ের সালাহউদ্দিন সরকার, মির্জাপুর ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন দুলাল ও বাড়িয়ার ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাবীব প্রমুখ।

মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম বলেন, আমরা জনগণের সেবক হিসেবে কাজ করতে চাই। জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আমাদের উচিত তার পাশে থেকে কাজ করা। আমরা যে যার অবস্থান থেকে সঠিকভাবে কাজ করলে আগামী ২০৪১ সালে উন্নত দেশ হিসেবে বাংলাদেশকে গড়ে তোলা সম্ভব হবে।

পরে তিনি উপজেলা প্রশাসনের আয়োজনে অসহায় দুস্থ পরিবারের মাঝে সেলাইমেশিন, প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার, শিক্ষার্থীদের বাইসাইকেল ও খেলনা সামগ্রী বিতরণ এবং মাছের পোনা অবমুক্ত করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম