Logo
Logo
×

সারাদেশ

ডেঙ্গুতে চট্টগ্রামে আরও এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু

Icon

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশ: ১০ আগস্ট ২০২৩, ১১:১৭ পিএম

ডেঙ্গুতে চট্টগ্রামে আরও এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু

চট্টগ্রামে ডেঙ্গু আক্রান্ত হয়ে মোজাহের মাওলা (৪০) নামে আরও এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। বুধবার রাত সাড়ে ১১টার দিকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়।

মোজাহের মাওলা সন্দ্বীপের এলাকার মৃত রফিকুল মাওলার ছেলে। তিনি বেসরকারি ইউনিয়ন ব্যাংক আগ্রাবাদ শাখার ফরেন এক্সচেঞ্জ ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন। পরিবার নিয়ে নগরের আগ্রাবাদের বিশ্বকলোনিতে থাকতেন।

পরিবার সূত্রে জানা যায়, গত তিন দিন আগে তিনি জ্বরে আক্রান্ত হন মোজাহের। পরীক্ষা করে ডেঙ্গু পজিটিভ হলে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। শুরুতেই মোজাহের মাওলার প্লাটিলেট অস্বাভাবিক কমে যায়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে তিনি মারা যান।

মোজাহের মাওলার আত্মীয় ও ব্যাংক কর্মকর্তা রাকিবুল হাসান যুগান্তরকে বলেন, ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে মোজাহের মওলা মারা গেছেন। তিনি সরকারি মুসলিম উচ্চ বিদ্যালয়ের এসএসসি ৯৯ ব্যাচের ছাত্র ছিলেন। তার ছোট দুইটি মেয়ে রয়েছে। তাকে গ্রামের বাড়িতে দাফন করা হয়েছে।

এর আগে, গত ২৭ জুলাই এসএম তাজুল ইসলাম নামে কর্ণফুলী উপজেলায় ইসলামী ব্যাংকের এক কর্মকর্তা মারা যান। তিনি ওই ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হিসেবে ব্যাংকটির প্রধান কার্যালয়ে কর্মরত ছিলেন। ডেঙ্গু হওয়ার পর ঢাকা থেকে চট্টগ্রামে চিকিৎসা ও বিশ্রামের জন্য আসার সময় পথিমধ্যে মারা যান।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম