Logo
Logo
×

সারাদেশ

ব্রাহ্মণবাড়িয়ায় ভারতীয় ভিসা আবেদন কেন্দ্রে গ্রিল কেটে চুরি

Icon

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশ: ০৭ আগস্ট ২০২৩, ১১:০১ পিএম

ব্রাহ্মণবাড়িয়ায় ভারতীয় ভিসা আবেদন কেন্দ্রে গ্রিল কেটে চুরি

ব্রাহ্মণবাড়িয়ায় ভারতীয় ভিসা আবেদন কেন্দ্রে গ্রিল কেটে নগদ টাকা ও ৪টি পেনড্রাইভ চুরি হয়েছে। সোমবার সকালে শহরের খৈয়াসা-বিরাসার সড়কের ওই অফিসটি খোলার পর বিষয়টি নজরে আসে। এ ঘটনার পর ব্রাহ্মণবাড়িয়া শহরের ৪টি স্থানে চেকপোস্ট বসিয়েছে পুলিশ।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসাইন জানান, ভারতীয় ভিসা আবেদন কেন্দ্রে পেছনের গ্রিল কেটে বারান্দার খোলা দরজা দিয়ে ভেতরে প্রবেশ করে চোরেরা। এ সময় তারা একটি সিসিটিভি ক্যামেরার ডিভিআর, ৪টি পেনড্রাইভ ও নগদ ৫ হাজার টাকা নিয়ে যায়। এর মধ্যে একটি পেনড্রাইভে ভিসা আবেদনকারীদের বায়োমেট্রিক ডাটা সংরক্ষিত ছিল। তবে পেনড্রাইভ থেকে কোনো তথ্য নেওয়ার সুযোগ নেই; অন্য তিনটি পেনড্রাইভে তেমন কিছু নেই বলে জানা গেছে।

তিনি আরও জানান, সকাল ৯টার পর ভিসা আবেদন কেন্দ্র থেকে আমাদের বিষয়টি জানানো হয়। খবর পেয়ে সদর থানা পুলিশ, সিআইডি ও পিবিআই কাজ শুরু করেছে। চুরি ঘটনার পর শহরের চারটি প্রবেশদ্বারে চেকপোস্ট বসিয়েছে পুলিশ। এ ঘটনায় ভিসা আবেদন কেন্দ্রের ইনচার্জ সবুর আলী বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা না গেলেও আমরা দ্রুততম সময়ে চুরির রহস্য ও চোরাই মালামাল উদ্ধার করতে চেষ্টা চালিয়ে যাচ্ছি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম