Logo
Logo
×

সারাদেশ

সৌদিতে নিহত বাবা-ছেলেমেয়ে, বাড়িতে গিয়ে ডিসির সমবেদনা

Icon

ফরিদপুর ব্যুরো

প্রকাশ: ০৭ আগস্ট ২০২৩, ১০:১২ পিএম

সৌদিতে নিহত বাবা-ছেলেমেয়ে, বাড়িতে গিয়ে ডিসির সমবেদনা

সৌদি আরবে ওমরাহ পালন শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় বাবা, ছেলে ও মেয়ে নিহত হয়েছেন। আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন ২ জন। এদের পরিবারের প্রতি সমবেদনা জানাতে হতাহতদের বাড়িতে যান ফরিদপুরের জেলা প্রশাসন।

সোমবার দুপুরে জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদারের নেতৃত্বে জেলা প্রশাসনের একটি টিম নিহতের মা-বাবাসহ পরিবারের অন্য সদস্যদের দেখতে ফরিদপুর শহরের দক্ষিণ ঝিলটুলীর বাড়িতে যায়।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইয়াছিন কবীর, উপজেলা নির্বাহী অফিসার লিটন ঢালী ও সহকারী কমিশনার (ভূমি) জিয়াউর রহমান নিহতদের স্বজনদের সঙ্গে সাক্ষাৎ করেন। তারা নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং সবসময় শোকসন্তপ্ত পরিবারের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

সম্প্রতি সৌদি আরবের দাম্মামে সড়ক দুর্ঘটনায় ফরিদপুর শহরের দক্ষিণ ঝিলটুলী এলাকার মোবারক শেখ (৪৬), তার ছেলে তানজিল আবদুল্লাহ (১৭) ও ছোট মেয়ে মাহিয়া (১৩) নিহত হন। আহত হন- মোবারকের স্ত্রী আফরোজা বেগম শিখা (৩৬) ও মেয়ে মিথিলা আক্তার ওরফে মীম (২০)। তারা সবাই সৌদি আরবের দাম্মামে বসবাস করতেন।

দুর্ঘটনায় নিহত মোবারক শেখের মা আলেয়া বেগম ও বাবা শেখ মোহাম্মদ আলী ছেলে ও নাতি-নাতনিদের হারিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছেন। নিহতদের লাশ দেশে আনার জন্য সরকারের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন তারা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম