Logo
Logo
×

সারাদেশ

শ্রীপুরে ট্রিপল হত্যা মামলার সাক্ষীর লাশ ভেসে উঠল পুকুরে

Icon

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ০৬ আগস্ট ২০২৩, ০৯:১৫ পিএম

শ্রীপুরে ট্রিপল হত্যা মামলার সাক্ষীর লাশ ভেসে উঠল পুকুরে

গাজীপুরের শ্রীপুরে মা-বোনসহ ট্রিপল হত্যাকাণ্ডের ঘটনায় মামলার প্রত্যক্ষদর্শী সাক্ষীর মরদেহ ভেসে উঠল বাড়ির পাশের পুকুরে। রোববার সকালে উপজেলার প্রহলাদপুর ইউনিয়নের কাচারিপাড়া গ্রামে ওই ঘটনা ঘটে।

নিহত শাহজাহান মিয়া (৩৮) উপজেলার প্রহলাদপুর ইউনিয়নের কাচারিপাড়া গ্রামের মৃত আমির উদ্দিনের ছেলে।

২০১৫ সালে সন্ত্রাসীরা এলোপাতাড়ি কুপিয়ে নির্মমভাবে খুন করে নিহতের মা বোনকে। এ সময় তাকেও কুপিয়ে গুরুতর আহত করেছিল। গুরুতর আহত অবস্থায় দীর্ঘ দিন চিকিৎসা শেষে ভাগ্যক্রমে বেঁচে যান তিনি। রোববার পুকুরে ভাসছে তার মরদেহ- এমন খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

হত্যা মামলার বাদী মৃতের ভাই মজিবুর রহমান জানান, শনিবার ভোর ৬টা থেকে নিখোঁজ ছিল সে।

তিনি জানান, আমার বোন স্থানীয় নাছির উদ্দিনের ছেলে রবিনের প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিল। এজন্য ২০১৫ সালে গভীর রাতে রবিন, ইসলাম উদ্দিনের ছেলে নাঈম, আয়নাল হোসেনের ছেলে ইউসুফ, আব্দুল বাতেনের ছেলে এমরান, রজব আলীর ছেলে রুবেল ও সাকিল আমার মা-বোন-ভাই শাহজাহানকে কুপিয়ে মারাত্মক যখন করে। চলে যাওয়ার সময় আমার এক প্রতিবেশী নারী তাদের দেখে চিনে ফেললে ওই নারীকে কুপিয়ে ঘটনাস্থলেই হত্যা করে ফেলে যায়। ওই রাতে হাসপাতাল নেওয়ার পর আমার মা ও বোন মারা যায়। আর দীর্ঘ দিন চিকিৎসা শেষে ভাই শাহজাহান প্রাণে বাঁচে। ওই ট্রিপল হত্যাকাণ্ডের একমাত্র সাক্ষী ছিল আমার ভাই শাহজাহান। সেও আজ চলে গেল।

তিনি আরও জানান, চোখের সামনে মা-বোনকে কুপিয়ে হত্যার সময় থেকেই আমার ভাই অনেকটাই মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ে। মৃত্যুর আগপর্যন্ত সম্পূর্ণ স্বাভাবিক হয়নি আমার ভাই। আমি ওই মামলার বাদী। হত্যাকারীরা বিভিন্ন সময় আমাকে নানানভাবে হুমকি দিয়েছে। মামলাটি বিচারাধীন রয়েছে।

ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন পিবিআই।

শ্রীপুর থানার এসআই মো. মাহমুদুল হাসান বলেন, পুকুর থেকে ভাসমান অবস্থায় ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম