Logo
Logo
×

সারাদেশ

নৌকা-শেখ হাসিনার মানব প্রতিকৃতি করলেন ছাত্রলীগ নেতাকর্মীরা

Icon

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশ: ০২ আগস্ট ২০২৩, ১০:২১ পিএম

নৌকা-শেখ হাসিনার মানব প্রতিকৃতি করলেন ছাত্রলীগ নেতাকর্মীরা

রংপুরে আওয়ামী লীগের বিভাগীয় মহাসমাবেশ উপলক্ষ্যে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের উদ্যোগে স্বাধীনতা, উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক নৌকা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানব প্রতিকৃতি অংকন করা হয়। বুধবার সকালে কুড়িগ্রাম সরকারি কলেজ মাঠে ব্যতিক্রমী এ আয়োজন করেন তারা। এতে অংশ নেন ছাত্রলীগের প্রায় আড়াই হাজার নেতাকর্মী।

জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের সার্বিক তত্ত্বাবধানে এ মানব প্রতিকৃতি অংকনের পর নেতাকর্মীরা মহাসমাবেশে যোগ দেওয়ার জন্য রংপুরের উদ্দেশ্যে যাত্রা করেন।

জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ জানান, প্রধানমন্ত্রীর শেখ প্রতি ভালোবাসা থেকে তারা নৌকা ও প্রধানমন্ত্রীর মানব প্রতিকৃতি অংকনের উদ্যোগ নেন। কুড়িগ্রাম সরকারি কলেজ মাঠের সবুজ ঘাসের ওপর এই প্রতিকৃতি অংকনের পর একটি মনোমুগ্ধকর দৃশ্যের সৃষ্টি হয়; যা সবাই দারুণভাবে উপভোগ করেন।

জেলা ছাত্রলীগর সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন জানান, নেতাকর্মীদের সমন্বয়ে এই মানব প্রতিকৃতি অংকন ছাত্রলীগের একটি সৃজনশীল উদ্যোগ।

তিনি আরও জানান, কুড়িগ্রাম সদর, উলিপুর, নাগেশ্বরী, ভুরুঙ্গামারীসহ ৯টি উপজেলা থেকে ছাত্রলীগের প্রায় ১৫ হাজার নেতাকর্মী সমাবেশে অংশ নেন। তারা ট্রেন, বাস, ট্রাক, মাইক্রোবাস ও মোটরসাইকেলযোগে গন্তব্যস্থলে পৌঁছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম