Logo
Logo
×

সারাদেশ

বিএনপির ৯ নেতাকর্মী আটক

Icon

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি

প্রকাশ: ৩১ জুলাই ২০২৩, ১১:০১ পিএম

বিএনপির ৯ নেতাকর্মী আটক

প্রতীকী ছবি

কুষ্টিয়ার দৌলতপুরে নাশকতার পরিকল্পনার অভিযোগে উপজেলা বিএনপির নয় নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। সোমবার ভোর ৫টার দিকে রিফাইতপুর ইউনিয়নের সরকারবাড়ি পার্ক থেকে তাদের আটক করে পুলিশ।

আটকরা হলেন- উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সংগ্রামপুর গ্রামের বিচ্ছেদ আলীর ছেলে রাশেদুল হক শামীম (৪৫), উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শহীদ সরকার মঙ্গলের ভাতিজা আবিদ হাসান মন্টি সরকার (৪০), রিফাইতপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মক্কেল আলী মেম্বার, গরুড়া গ্রামের মৃত ইনসান আলীর ছেলে হামজালাল (৫৫), আড়িয়া ইউনিয়ন যুবদলের আহ্বায়ক ইন্তাজ হোসেন (৪০), কুষ্টিয়া জেলা কৃষক দলের সদস্য ফিলিপ নগর মোড় এলাকার মৃত নুরুল আমিনের ছেলে বদরুজ্জামান রাজন (৪০), ফিলিপনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক এসএম রাজন (৪০), ইসলামপুর গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে জামিরুল (৪০) ও মধুগাড়ী গ্রামের মোশারফ হোসেনের ছেলে আশরাফুল ইসলাম (৫৮)।

এ বিষয়ে দৌলতপুর থানার পুলিশ পরিদর্শক রাকিবুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার ভোর ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি উপজেলার সরকারবাড়ি পার্কে বিএনপি নেতাকর্মীরা নাশকতার উদ্দেশ্যে জড়ো হয়েছেন। এ সময় ঘটনাস্থলে অভিযানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে অনেকেই পালিয়ে যান। তাদের মধ্য থেকে নয়জন বিএনপি নেতাকর্মীকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছয়টি হাতবোমা ও দেশীয় অস্ত্র উদ্ধার করে থানায় নাশকতার পরিকল্পনার একটি মামলার রুজু করে আসামিদের জেলহাজতে পাঠানো হয়েছে।

এদিকে জেলা বিএনপির সহ-সভাপতি ও দৌলতপুর উপজেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য রেজা আহমেদ বাচ্চু মোল্লা অভিযোগ করে বলেন, নেতাকর্মীদের নিজ নিজ বাড়ি থেকে তুলে নিয়ে গেছে পুলিশ। এটি ষড়যন্ত্র ও হয়রানিমূলক। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম