Logo
Logo
×

সারাদেশ

প্রেমিকার বিয়ের পর অন্তরঙ্গ ছবি ফাঁস, যুবকের কারাদণ্ড

Icon

রাজশাহী ব্যুরো

প্রকাশ: ৩১ জুলাই ২০২৩, ০৮:২১ পিএম

প্রেমিকার বিয়ের পর অন্তরঙ্গ ছবি ফাঁস, যুবকের কারাদণ্ড

প্রেমিকার বিয়ের পর অন্তরঙ্গ মুহূর্তের ছবি সামাজিক মাধ্যমে ফাঁস করার অপরাধে নাটোরের মিজানুর রহমান ওরফে বাবু নামের এক যুবককে কারাদণ্ড দিয়েছেন আদালত। সোমবার দুপুরে রাজশাহী সাইবার ট্রাইব্যুনালের বিচারক মো. জিয়াউর রহমান এ মামলার রায় ঘোষণা করেন।

মিজানুর রহমান ওরফে বাবুর বাড়ি নাটোরের সদর উপজেলার বাঙ্গাবাড়িয়া বাজারে।

আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী ইসমত আরা এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, নাটোরের এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল আসামি বাবুর। কিন্তু বাবু বখাটে বলে তার সঙ্গে ওই তরুণীর বিয়ে দেয়নি পরিবার। এতে ক্ষুব্ধ হয়ে বাবু গত বছরের ২৩ মে গোপনে তোলা ওই তরুণীর অন্তরঙ্গ মুহূর্তের ছবি সামাজিকমাধ্যমে প্রকাশ করেন।

এ ঘটনায় ভুক্তভোগী তরুণী রাজশাহী সাইবার ট্রাইব্যুনালে ডিজিটাল নিরাপত্তা আইনে বাবুর বিরুদ্ধে মামলা করেন। পরে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এ মামলার তদন্ত করে অভিযোগপত্র দেয়। বিচার শেষে আদালত মামলার রায় ঘোষণা করলেন।

আইনজীবী ইসমত আরা জানান, আলাদা দুটি ধারায় আসামি মিজানুরকে এক বছর করে সশ্রম কারাদণ্ড এবং এক লাখ টাকা করে জরিমানা, অনাদায়ে প্রতি এক লাখের জন্য আরও তিন মাস করে বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। আর দুটি ধারার কারাদণ্ড একসঙ্গে চলবে বলে আদালত রায়ে উল্লেখ করেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম