Logo
Logo
×

সারাদেশ

সিরাজগঞ্জ জেলা জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত

Icon

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ২৯ জুলাই ২০২৩, ০৯:২৫ পিএম

সিরাজগঞ্জ জেলা জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত

দীর্ঘ ৭ বছর পর সিরাজগঞ্জ জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে পৌর ভাসানী মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম-ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম ঝন্টুর সভাপতিত্বে এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পার্টির কেন্দ্রীয় সিনিয়র কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- পার্টির মহাসচিব অ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম এমপি, প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির, ভাইস চেয়ারম্যান মো. আরিফুর রহমান খান ও মোবারক হোসেন আজাদ, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু ও মো. বেলাল হোসেন, সিরাজগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট দেলোয়ার হোসেন, পৌর জাতীয় পার্টির সভাপতি আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক সাইদুর রহমান প্রমুখ।

সম্মেলনে ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ বলেন, আওয়ামী লীগ সরকার শিক্ষা, স্বাস্থ্য, অবকাঠামোখাতে নজিরবিহীন দুর্নীতি করেছে। জনগণের ১১ লাখ কোটি টাকা লুটপাট করে বিদেশে পাচার করেছে। শেয়ার বাজার ধ্বংস করছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনগণের নাভিশ্বাস উঠেছে। আওয়ামী লীগ-বিএনপি দেশের জনগণকে জিম্মি করে দেশকে শাসন করেছে।

তিনি আরও বলেন, বর্তমান পদ্ধতিতে সুষ্ঠু নির্বাচন করা সম্ভব নয়। আওয়ামী লীগ চায়- দলীয় সরকারের অধীনে নির্বাচন, আর বিএনপি চায় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন। আমরা সংঘাত চাই না, আমরা এদেশে একটি অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন চাই।

পার্টির মহাসচিব অ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু বলেন, আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে জাতীয় পার্টি ৩০০ আসনেই প্রার্থী দেবে। জাতীয় পার্টি সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে সরকার গঠন করতে চায়।

তিনি আরও বলেন, সিরাজগঞ্জের শহরকে রক্ষা করতে যমুনা নদীকে শাসন করে হার্ডপয়েন্টে বাঁধ নির্মাণ করেছিলেন সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ।

পরে কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে সবার মতামতের ভিত্তিতে জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির যুগ্ম-ভাইস চেয়ারম্যান ও সিরাজগঞ্জ জেলা জাতীয় পার্টির সম্মেলন কমিটির আহবায়ক আমিনুল ইসলাম ঝন্টুকে সিরাজগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি হিসাবে ঘোষণা করেন। এ সময় সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় পরবর্তীতে এ পদের নাম ঘোষণা করা হবে বলে জানানো হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম