Logo
Logo
×

সারাদেশ

জার্মান শেফার্ডের মৃত্যুতে মামলা

Icon

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

প্রকাশ: ২৮ জুলাই ২০২৩, ১০:৫২ পিএম

জার্মান শেফার্ডের মৃত্যুতে মামলা

ফাইল ছবি

পূর্ববিরোধের জেরে দুপক্ষের সংঘর্ষে কুকুর নিহতের ঘটনায় থানায় মামলা হয়েছে। সংঘর্ষে ও কুকুরের কামড়ে উভয়পক্ষে নারীসহ ৮ জন আহত হয়েছেন। বিশ্বনাথে উপজেলার শ্রীধরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

উপজেলার শ্রীধরপুর গ্রামের আশিক আলী (৫০) ও শাহজাহান সিরাজের (৫৫) মধ্যে ২৩ জুলাই রোববার সংঘর্ষ বাধে। এ সময় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে আশিক আলীর পক্ষের লোকের গৃহপালিত জার্মান শেফার্ড (রাগনার) পোষা কুকুর নিহত হয়। 

এ ঘটনায় কুকুর হত্যা ও আহতের বিষয় নিয়ে শাহজাহান সিরাজ ও তার স্ত্রী সন্তানসহ ১৬ জনকে আসামি করে থানায় মামলা করেছেন আশিক আলী।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোয়াজ্জেম হোসেন বলেন, এ ঘটনায় আশিক আলী বাদী হয়ে মামলা করেছেন। কুকুরের সুরতহাল শেষে প্রাণিসম্পদ হাসপাতাল থেকে সনদও পেয়েছেন বলে জানান।  
আশিক আলী মামলায় উল্লেখ করেন, তারা মামলার হাজিরা দিয়ে বাড়িতে প্রবেশের সময় কথা কাটাকাটির একপর্যায়ে শাহজাহান সিরাজের লোকজন হামলা করে।

আর শাহজাহান সিরাজ বলেন, আশিক আলীদের বিরুদ্ধে আমার করা একটি মামলা চলমান রয়েছে। আমি মামলা তুলে না নেওয়ায় তারা আদালতে হাজিরা দিয়ে বাড়িতে ঢুকে পোষা কুকুর সঙ্গে নিয়ে আমাদের ওপর হামলা চালায়। এতে পোষা কুকুরের কামড়ে শিশু ভাগিনা রাজ মিয়া ও আমার পরিবারের সদস্যরা আহত হয়েছেন।

সংঘর্ষে আশিক আলীসহ তার পক্ষের আহতরা হলেন- ছালেক মিয়া (৩৮), মিছবাহ উদ্দিন (৩৫), শাকিল আলী (২৫), লিটন মিয়া (৩৮) ও জহিরুল ইসলাম (৪৫)। 

শাহজাহান সিরাজের পক্ষের আহত হন রেজিয়া বেগম (৪৫), সমতা বেগম (৩৫), আয়েশা বেগম (৩০), সেবুল মিয়া (৪৩), সজিব আলী মুসা (২৬), রেজা আলী (২১) ও কুকুরের কামড়ে ৬ বছরের শিশু রাজ মিয়া। 

আহতদের মধ্যে আশিক আলীর পক্ষের ছালেক মিয়া ও শাহজাহান সিরাজের পক্ষের রেজিয়া বেগম গুরুতর আহত অবস্থায় ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম