Logo
Logo
×

সারাদেশ

শিক্ষকের কবল থেকে মেয়েকে উদ্ধারের দাবি মায়ের

Icon

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

প্রকাশ: ২৬ জুলাই ২০২৩, ১০:৩৩ পিএম

শিক্ষকের কবল থেকে মেয়েকে উদ্ধারের দাবি মায়ের

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় এক শিক্ষকের কবল থেকে মেয়েকে উদ্ধারের দাবিতে সাংবাদিক সম্মেলন করা হয়েছে। বুধবার দুপুরে আখাউড়া দক্ষিণ ইউনিয়নের বড় কুড়িপাইকা গ্রামের বিল্লাল ভূঁইয়ার বাড়িতে এ সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মেয়ের মা বিলকিছ বেগম।

লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করেন, আমাদের পার্শ্ববর্তী গ্রাম হীরাপুরের মৃত জানু মিয়ার ছেলে মনিরুল ইসলাম ওরফে মনির মাস্টার (৩৭) এক সময় আমার মেয়েকে প্রাইভেট পড়াত। এ সময় সে আমার মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ার চেষ্টা করে। আমরা মান-সম্মানের কথা চিন্তা করে মেয়েকে অন্যত্র বিয়ে দেই। বর্তমানে তার স্বামী প্রবাসে রয়েছে। তার একটি ১৭ মাস বয়সি ছেলেসন্তানও রয়েছে। কিন্তু বিয়ের পরেও মনির মাস্টার আমার মেয়ের সঙ্গে যোগাযোগ রাখতে চাইলে আমরা তাকে নিষেধ করি। এ কারণে সে আমাদের ওপর ক্ষিপ্ত হয়ে আদালতে মিথ্যা মামলা দিয়ে নানাভাবে হয়রানি করে আসছে।

তিনি বলেন, গত ২০ জুলাই আমি মেয়েকে নিয়ে ওই মামলার হাজিরা দিতে ব্রাহ্মণবাড়িয়া চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে যাই। ফেরার সময় মনির মাস্টার ও তার সঙ্গীরা আদালত গেটের সামনে থেকে আমার মেয়েকে জোরপূর্বক সিএনজিতে উঠিয়ে নিয়ে যায়। এরপর থেকে আমার মেয়ের কোনো খোঁজ পাচ্ছি না। এ ঘটনায় আমি আদালতে মামলা করেছি।

তিনি আরও বলেন, মনির মাস্টার আমার মেয়েকে গোপন কোনো জায়গায় লুকিয়ে রেখেছে। তার কবল থেকে মেয়েকে উদ্ধারের জন্য স্থানীয় সংসদ সদস্য আইনমন্ত্রী আনিসুল হকসহ প্রশাসনের কাছে দাবি জানান তিনি।

অভিযোগ করে তিনি আরও জানান, মনির মাস্টার আমাকে ফোনে বিভিন্ন সময়ে হুমকি-ধমকি দিয়ে আসছেন। এতে আমি ও আমার পরিবারের সদস্যরা জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওই শিশু, মেয়ের বাবা, শ্বশুর-শাশুড়ি ও পরিবারের লোকজন।

অবশ্য এ বিষয়ে তার বিরুদ্ধে আনীত সব অভিযোগ অস্বীকার করেছেন মনির মাস্টার। তিনি বলেন, এসব অভিযোগ সত্য নয়। এগুলো আমার বিরুদ্ধে ষড়যন্ত্র। আমাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার জন্য এসব সাজানো নাটক করছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম