Logo
Logo
×

সারাদেশ

চকলেট খাওয়ানোর কথা বলে মাদ্রাসাছাত্রীকে গণধর্ষণ

Icon

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি

প্রকাশ: ২৬ জুলাই ২০২৩, ১০:৩১ পিএম

চকলেট খাওয়ানোর কথা বলে মাদ্রাসাছাত্রীকে গণধর্ষণ

বরিশালের গৌরনদীতে মাদ্রাসার প্রথম শ্রেণীর ছাত্রীকে (৭) গণধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দুপুর সোয়া ১২টা থেকে দুপুর সোয়া ১টা পর্যন্ত উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের পশ্চিম ডুমুরিয়া গ্রামে নির্মাণাধীন একতলা কমিউনিটি ক্লিনিকের ভেতর নিয়ে তিনজন ওই ছাত্রীকে ধর্ষণ করেছে।

এ ঘটনায় উপজেলার পূর্ব ডুমুরিয়া গ্রামের ভিকটিমের শারীরিক প্রতিবন্ধী বাবা বাদী হয়ে অভিযুক্ত তিনজনকে আসামি করে মঙ্গলবার রাতে গৌরনদী থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- উপজেলার পূর্ব ডুমুরিয়া গ্রামের খলিল বেপারীর ছেলে মাহাবুব বেপারী (১৮), সিদ্দিক বেপারীর ছেলে তরিকুল বেপারী (১৭), মন্নান সরদারের ছেলে আমির সরদার (১৭)।

মামলার বাদী অভিযোগ করে বলেন, আমি শারীরিক প্রতিবন্ধী হওয়ায় বাড়ির সামনে মুদি দোকান দিয়ে জীবিকা নির্বাহ করি। আমার একমাত্র কন্যা (৭) পশ্চিম ডুমুরিয়া শিশু মাদ্রাসায় প্রথম শ্রেণিতে পড়াশুনা করছে। মঙ্গলবার ১২টার দিকে আমার শিশুকন্যা দোকানের পাশে দোলনায় দোল খাচ্ছিল। দুপুরের খাবার খাওয়ার জন্য আমি দোকান বন্ধ করে বাসায় যাওয়ার সময় আমার কন্যাকে না দেখলে ডাকাডাকি করি।

এ সময় আমার কন্যা দোকানের সামনে এসে আমাকে বলে, মাহাবুব ভাইয়া চকলেট খাওয়ানোর কথা বলে বাড়ির কাছে নির্মাণাধীন কমিউনিটি ক্লিনিকের ভেতর নিয়ে যায়। তখন তরিকুল ও আমির কাকায় সেখানে আসে। এরপর মাহাবুব, তরিকুল, আমির আমার সঙ্গে বাজে কাজ করেছে।

মামলার বাদী আরও বলেন, কমিউনিটি ক্লিনিকের মধ্যে নিয়ে মঙ্গলবার দুপুর সোয়া ১২টা থেকে দুপুর সোয়া ১টা পর্যন্ত মাহাবুব, তরিকুল, আমির আমার শিশু কন্যাকে পালাক্রমে ধর্ষণ করেছে। বিষয়টি কন্যার কাছে শুনে ওই তিনজনকে ডেকে আমার দোকানের সামনে আনি। তাদের কাছে ঘটনা জিজ্ঞাসা করলে একে অপরকে দোষারোপ করে।

গৌরনদী থানার ওসি আফজাল হোসেন জানান, সাত বছরের শিশুকন্যাকে পালাক্রমে ধর্ষণের অভিযোগে ভিকটিমের বাবা বাদী হয়ে অভিযুক্ত মাহাবুব বেপারী, তরিকুল বেপারী, আমির সরদারকে আসামি করে মঙ্গলবার রাতে গৌরনদী থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। মামলার আসামিদের গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে। ওই শিশুকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম