Logo
Logo
×

সারাদেশ

ছেলের বিরুদ্ধে নিজের মামলা, যা বললেন সাবেক মন্ত্রী মীর নাছির

Icon

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি 

প্রকাশ: ২৫ জুলাই ২০২৩, ১০:০২ এএম

ছেলের বিরুদ্ধে নিজের মামলা, যা বললেন সাবেক মন্ত্রী মীর নাছির

চট্টগ্রামে বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মীর মোহাম্মদ নাছির উদ্দিন নিজের ছেলে ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিনের নামে মামলা করেছেন বলে একটি খবর টক অব দ্য সিটিতে পরিণত হয়েছে। কিন্তু মীর নাছির বলেন, এটা তার বিরুদ্ধে একটি ষড়যন্ত্র। তিনি কেন ছেলের বিরুদ্ধে মামলা করবেন?

জানা যায়, তার নিজের ভবন হাটহাজারী পৌরসভার মেডিকেল গেটের ডালিয়া নুসরাত মেমোরিয়াল টাওয়ারের তত্ত্বাবধায়ক মো. নুরুল ইসলাম মীর নাছিরের ছেলে বিএনপির নির্বাহী কমিটির সদস্য মীর হেলাল উদ্দিন এবং তার অনুসারী ছাত্রদল-যুবদলের আট নেতাকর্মীর বিরুদ্ধে থানায় মামলা করেন। মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ নুরুল আলম। 

মেমোরিয়াল টাওয়ারে বেআইনিভাবে প্রবেশ করে চাঁদা দাবি ও প্রাণনাশের হুমকির অভিযোগ এনে শনিবার রাতে মীর নাছিরের পক্ষে মীর হেলালসহ ৯ জনের বিরুদ্ধে এই মামলা করেন তত্ত্বাবধায়ক। মামলায় আরও ২০/২৫ অজ্ঞাতনামা দুর্বৃত্তকে আসামি করা হয়। পরদিন রোববার বাবা ছেলের বিরুদ্ধে মামলা করেছে বলে বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয় এবং ‘টক অব দ্য চট্টগ্রাম’-এ পরিণত হয়।

এদিকে থানার ওসিকে দেওয়া পত্রে মীর নাছির বলেন, তিনি তার ছেলেকে আসামি করে মামলা করার বিষয়টি জানেন না। তার ছেলে রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছে। যদিও ওসি ওই পত্র পাননি বলে দাবি করেন এবং তারা ঘটনার সত্যতা উদ্ঘাটন করতে বিষয়টি তদন্ত করে দেখছেন বলে জানান। মীর হেলাল বলেন, পরিকল্পিতভাবে আমাকে রাজনৈতিকভাবে হেয়প্রতিপন্ন করতে এ কাজ করা হয়েছে। আমার বাবা কেন টাওয়ারের তত্ত্বাবধায়ক দিয়ে আমার বিরুদ্ধে মামলা করবেন?

মীর নাছির বলেন, আমার বাসার কর্মচারী ইসলাম এ ব্যাপারে কিছুই জানে না। আমি তাকে মামলা করতে বলেছি দুর্বৃত্তদের বিরুদ্ধে, যারা আমার গোডাউনের তালা ভেঙেছে। আমি কেন ছেলের বিরুদ্ধে মামলা করতে বলব। আমার ছেলে কি কোনো অপরাধ করেছে?

মামলার বাদী নুরুল ইসলামের সঙ্গে মোবাইলে কল দিলে তিনি ফোন ধরেননি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম