Logo
Logo
×

সারাদেশ

ডাকাত দলকে বাধা দিয়ে প্রাণ হারালেন নাইটগার্ড

Icon

বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২৩ জুলাই ২০২৩, ১০:১০ পিএম

ডাকাত দলকে বাধা দিয়ে প্রাণ হারালেন নাইটগার্ড

নারায়ণগঞ্জের বন্দরে ডাকাত দলকে বাধা দেওয়ায় প্রাণ গেল একটি নির্মাণাধীন ভবনের নাইটগার্ড মো. জয়নাল উদ্দিনের। রোববার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

শুক্রবার রাতে বন্দরের সোনাকান্দা কবরস্থান রোড এলাকায় নির্মাণাধীন তিনতলা ভবনে ডাকাতদলের ছুরিকাঘাতের আহত হন জয়নাল।

মৃত মো. জয়নাল উদ্দিন (৬০) সোনাকান্দা কবরস্থান রোড এলাকার মৃত জব্বার মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, সোনাকান্দা কবরস্থান রোড এলাকায় মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক কর্মকর্তা মো. রাসেল মিয়ার মালিকাধীন তিনতলা বিল্ডিংয়ের নির্মাণ কাজ চলছে। ভবনের নির্মাণসামগ্রী পাহারার জন্য নাইটগার্ড হিসেবে জয়নাল উদ্দিনকে দায়িত্ব দেওয়া হয়। তিনি দীর্ঘ ৩-৪ মাস ধরে নাইটগার্ড হিসেবে ডিউটি করে আসছেন।

শুক্রবার রাত ২-৩টার দিকে একটি ডাকাত দল ভবনে ডাকাতির চেষ্টা করে। এ সময় জয়নাল বাধা দিলে ডাকাতরা তাকে ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে পালিয়ে যায়। ভোরে পথচারীরা নাইটগার্ডকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তার বাড়িতে খবর দেন। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ভবন মালিক রাসেল মিয়া জানান, তার বিল্ডিংয়ের নির্মাণসামগ্রী পাহারার জন্য জয়নাল উদ্দিনকে দায়িত্ব দেওয়া হয়। শুক্রবার রাতে তাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়।

বন্দর থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, নাইটগার্ড হত্যার ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম