Logo
Logo
×

সারাদেশ

ঘরের মেঝে খুঁড়ে মিলল মেয়ের লাশ, মা আটক

Icon

বগুড়া ব্যুরো

প্রকাশ: ২২ জুলাই ২০২৩, ১০:৫৭ পিএম

ঘরের মেঝে খুঁড়ে মিলল মেয়ের লাশ, মা আটক

ঘরের মেঝে খুঁড়ে নিখোঁজ গার্মেন্ট কর্মী মর্জিনা খাতুনের (৪০) গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকালে বগুড়ার ধুনটে উপজেলার চান্দারপাড়ার একটি বাড়িতে এ ঘটনা ঘটে। জিজ্ঞাসাবাদের জন্য তার মা রওশন আরাকে থানায় নিয়ে গেছে পুলিশ। ধুনট থানার ওসি রবিউল ইসলাম এ তথ্য দেন।

পুলিশ ও এলাকাবাসী জানান, নিহত মর্জিনা খাতুন ধুনট পৌরসভার চান্দারপাড়ার মৃত আবদুল লতিফের মেয়ে। স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর তিনি বাবার বাড়িতে থাকতেন। পরে রওশন আরা, মর্জিনা, তার ভাই, ছেলে ও ছেলের বউ ঢাকায় পোশাক কারখানায় শ্রমিকের চাকরি নেন। 

মর্জিনা ঈদুল আজহার ছুটিতে বাড়িতে আসেন। ঈদের পরদিন থেকে তিনি রহস্যজনকভাবে নিখোঁজ হন। শনিবার বিকাল ৪টার দিকে ধুনট থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। মর্জিনাকে হত্যার পর লাশ কাপড় দিয়ে মুড়িয়ে তার শোয়ার ঘরের মেঝেতে পুঁতে রাখা হয়েছিল।

ধুনট থানার ওসি রবিউল ইসলাম জানান, মর্জিনার ছেলে ও বউ ঢাকায় থাকেন। তিনি নিখোঁজ হওয়ার পর সোর্স নিয়োগ করা হয়। গোপনে খবর পেয়ে শনিবার বিকালে ঘরের মেঝে খুঁড়ে তার পঁচন ধরা লাশ উদ্ধার করা হয়েছে। পরে লাশটি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আটক মা রওশন আরাকে জিজ্ঞাসাবাদ করলে এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন হবে। মামলার প্রস্তুতি চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম