Logo
Logo
×

সারাদেশ

‘সংবিধান অনুযায়ী নির্বাচন হবে’

Icon

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশ: ২২ জুলাই ২০২৩, ১০:৩০ পিএম

‘সংবিধান অনুযায়ী নির্বাচন হবে’

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী ছবি: সংগৃহীত

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, বাংলাদেশকে অন্ধকারের দিকে ঠেলে দিতে দেশ-বিদেশে গভীর ষড়যন্ত্র চলছে। বিএনপি ও তাদের দোসরদের ষড়যন্ত্র রুখে দিতে হবে। আওয়ামী লীগ প্রতিহিংসায় বিশ্বাস করে না, শান্তি প্রতিষ্ঠার মধ্য দিয়ে আওয়ামী লীগের জন্ম।
  
শনিবার বিকালে স্থানীয় শিল্পকলা একাডেমি মিলনায়তনে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

সুজিত নন্দী বলেন, দেশের সব নিবন্ধিত রাজনৈতিক দল  আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবে। তবে রাজনৈতিক দলগুলোর নির্বাচনে যাওয়ার জন্য যেমন অধিকার রয়েছে, তেমনি নির্বাচন বর্জনেরও অধিকার তাদের রয়েছে। এটা হলো একটি গণতান্ত্রিক পদ্ধতি।
 
তিনি বলেন, ষডযন্ত্র করে নির্বাচন বানচাল করা যাবে না। আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। পৃথিবীর অন্যান্য দেশে যে পদ্ধতিতে নির্বাচন হয় এদেশে একই নিয়মে নির্বাচন অনুষ্ঠিত হবে। 

জেলা আওয়ামী লীগের সভাপতি মুহা. সাদেক কুরাইশীর সভাপতিত্বে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য রমেশ চন্দ্র সেন এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ আব্দুল আউয়াল শামীম, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য সফুরা বেগম রুমী, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য এডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, ঠাকুরগাঁও ২ আসনের সংসদ সদস্য দবিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায় প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম