Logo
Logo
×

সারাদেশ

আ.লীগ সরকার ক্ষমতায় না থাকলে পদ এক সময় গলার কাঁটা হবে: মমতাজ

Icon

যুগান্তর প্রতিবেদন, মানিকগঞ্জ

প্রকাশ: ২২ জুলাই ২০২৩, ০২:০১ এএম

আ.লীগ সরকার ক্ষমতায় না থাকলে পদ এক সময় গলার কাঁটা হবে: মমতাজ

মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম ছাত্রলীগ নেতাদের উদ্দেশে করে বলেছেন, আপনারা যারা পদের জন্য দৌড়ঝাঁপ করছেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় না থাকলে এই পদ একসময় গলার কাঁটা হয়ে দাঁড়াবে। তাই এখনো সময় আছে সব নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে বিজয় করতে কাজ করতে হবে।

মমতাজ এমপি নেতাকর্মীদের উদ্দেশ্য আরও জানান দেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সব নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে বিজয় করে ঘরে ফিরতে হবে। শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে কেউ ঘরে থাকতে পারবেন না। তাই সব নেতাকর্মীকে একসঙ্গে নৌকার জন্য কাজ করতে হবে।

বৃহস্পতিবার বিকালে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার বয়রা ইউনিয়নের পাটগ্রাম মাঠে উপজেলা ছাত্রলীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ছাত্রলীগের সমাবেশ অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন, কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি মো. সাদ্দাম হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি এমএ সিফাত কোরাইশী সুমন, সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক ইউসুফ আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুর রউফ, সিঙ্গাইর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুর রহমান শহিদ প্রমুখ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম