Logo
Logo
×

সারাদেশ

কিস্তি আদায়ে গিয়ে গণধর্ষণের শিকার এনজিও কর্মী

Icon

কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি

প্রকাশ: ২০ জুলাই ২০২৩, ১০:৪১ পিএম

কিস্তি আদায়ে গিয়ে গণধর্ষণের শিকার এনজিও কর্মী

কুষ্টিয়ার কুমারখালীতে রাতে ঋণের কিস্তি আদায় করে ফেরার সময় গণধর্ষণের শিকার হয়েছেন এক এনজিও কর্মী। বুধবার রাতে নন্দলালপুর ইউনিয়নের বুজরুক বাঁখই গ্রামে এ ঘটনা ঘটেছে।

ধর্ষক তিনজনকে রাতেই গ্রেফতার করেছে কুমারখালী থানা পুলিশ। গ্রেফতাররা হলেন- নন্দলালপুর ইউনিয়নের বুজরুক বাঁখই গ্রামের কুদ্দুস শেখের ছেলে রবিন (২১), আবু বক্কারের ছেলে মাসফিকুর রহমান (১৯) ও দুর্গাপুর গ্রামের হান্নানের ছেলে রাসেল (২০)। 

ভুক্তভোগী এনজিও কর্মী জানান, একটি এনজিওর কুমারখালী ব্রাঞ্চে অস্থায়ী ভিত্তিতে ফিল্ড অফিসার হিসেবে তিনি কর্মরত। তার বাড়ি ফরিদপুর জেলায়। বুধবার রাত ৮টার দিকে ভ্যানযোগে মাজগ্রাম থেকে কিস্তি আদায় করে ফেরার সময় বুজরুখ বাঁখই গ্রামে পৌঁছলে ৩-৪ জন যুবক তাকে আটকে খারাপ আচরণ ও মোবাইল ফোন কেড়ে নেওয়ার চেষ্টা করলে তিনি এনজিও ম্যানেজারকে ঘটনাস্থলে আসতে বলেন। ম্যানেজার পৌঁছার আগেই বখাটেরা ভ্যানচালক ও তার সঙ্গে থাকা জিল্লুর রহমানকে জোরপূর্বক তাড়িয়ে দিয়ে তাকে পার্শ্ববর্তী পাটখেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে ফেলে রেখে পালিয়ে যায়। পরবর্তীতে তিনি ম্যানেজারের সহযোগিতায় কুমারখালী থানায় এসে অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে এনজিওর ব্রাঞ্চ ম্যানেজার রেজওয়ান বিল্লাহ জানান, তিনি ফোন পেয়ে ঘটনাস্থলে পৌঁছে খোঁজাখুঁজির একপর্যায়ে তাকে উদ্ধার করে কুমারখালী থানায় এসে লিখিত অভিযোগ দায়ের করেন।

কুমারখালী থানার ওসি মো. আকিবুল ইসলাম জানান, অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় এবং সারা রাত অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম