Logo
Logo
×

সারাদেশ

ঢাকা-আরিচা মহাসড়ক বন্ধ করে আ.লীগের শান্তি-উন্নয়ন শোভাযাত্রা

Icon

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ১৯ জুলাই ২০২৩, ০৬:৩৩ পিএম

ঢাকা-আরিচা মহাসড়ক বন্ধ করে আ.লীগের শান্তি-উন্নয়ন শোভাযাত্রা

দেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্য, সন্ত্রাস, দেশবিরোধী ষড়যন্ত্র ও অপরাজনীতির বিরুদ্ধে ধামরাই উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ‘শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা’ অনুষ্ঠিত হয়েছে। পুলিশি নিরাপত্তায় ঢাকা-আরিচা মহাসড়ক বন্ধ করে এ শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। এতে চরম দুর্ভোগে পড়তে হয়ে দূরপাল্লার বাসযাত্রী ও সাধারণ মানুষকে।

হাজার হাজার নেতাকর্মী, সমর্থক ও সাধারণ মানুষ এতে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ইসলামপুর থেকে শুরু করে ধামরাইয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ইসলামপুর বাসস্ট্যান্ড সংলগ্ন বঙ্গবন্ধু চত্বরে ধামরাই উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় অংশ নেন। এ শোভাযাত্রা ঢাকা-আরিচা মহাসড়কের ইসলামপুর থেকে শুরু করে ঢুলিভিটায় গিয়ে শেষ হয়।

এ সময় বক্তব্য রাখেন- ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ধামরাই পৌরসভার মেয়র গোলাম কবির মোল্লা, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. মিজানুর রহমান, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও সানোড়া ইউনিয়নের চেয়ারম্যান মো. খালেদ মাসুদ খান লাল্টু প্রমুখ।

এ সময় ধামরাই উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ধামরাই পৌরসভার কাউন্সিলর, উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, মহিলা লীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা এ শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় অংশগ্রহণ করেন।

বক্তারা বলেন, সবাই সচেতন থাকবেন যাতে করে কেউ যেন দেশের উন্নয়ন ও অগ্রগতিকে বিনষ্ট করতে না পারে। আগামী জাতীয় সংসদ নির্বাচন অবশ্যই এ সরকারের অধীনে অনুষ্ঠিত হবে। জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো আওয়ামী লীগকে নির্বাচিত করে প্রধানমন্ত্রী হিসেবে জননেত্রী শেখ হাসিনাকে দেশ পরিচালনার সুযোগ দেবেন ইনশাআল্লাহ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম