Logo
Logo
×

সারাদেশ

যমুনা ইলেকট্রনিক্সের গাজীপুর বাইপাস প্লাজা উদ্বোধন   

Icon

গাজীপুর প্রতিনিধি

প্রকাশ: ১৮ জুলাই ২০২৩, ১০:৫৬ পিএম

যমুনা ইলেকট্রনিক্সের গাজীপুর বাইপাস প্লাজা উদ্বোধন   

গাজীপুর বাইপাস ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চান্দনা চৌরাস্তা এলাকার বর্ষা সিনেমা হলের উত্তর পাশে যমুনা ইলেকট্রনিক্স ও অটোমোবাইলসের শোরুম উদ্বোধন করা হয়েছে। 

মঙ্গলবার বিকালে ওই প্লাজাটির শুভ উদ্বোধন করেন ডিরেক্টর যমুনা প্লাজা কামাল হোসেন। এ সময় তিনি জানান, যমুনা ইলেকট্রনিক্স ও অটোমোবাইলস লিমিটেডের সারা দেশে নিজস্ব প্রায় ১১৫০টি শো-রুম রয়েছে। এসব শো-রুমের মাধ্যমে যমুনার গুণগত সেরামানের পণ্য সঠিক মূল্যে ভোক্তাদের কাছে আমরা পৌঁছে দিচ্ছি। 

এছাড়াও উদ্বোধন উপলক্ষ্যে নগদ ছাড় ছাড়াও নির্দিষ্ট কিছু পণ্যের ৪৫% পর্যন্ত ছাড়ের অফার চালু রয়েছে। 

তিনি আরও বলেন, যমুনা প্লাজায় পাওয়া যাচ্ছে নাম্বার-১ বেস্ট কুলিং রেফ্রিজারেটর ও ডিপ ফ্রিজ, স্মার্ট এলইডি টিভি, ইকো ফ্রেল্ডলি এয়ারকন্ডিশনার, অটোমেটিক ওয়াশিং মেশিন, মাইকো ওভেওভেন, ব্লেন্ডার, রাইস কুকার, গ্যাস স্টোভ, ইলেকট্রিক কেটলি এবং মোটরসাইকেলসহ ইলেকট্রনিক্স পণ্য। এছাড়া যমুনা রেফ্রিজারেটরে রয়েছে ১২ বছর, এলইডি টিভিতে ৫ বছর এবং এয়ার কন্ডিশনার-এ রয়েছে ১০ বছরের ওয়ারেন্টি।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- এইচ আর ডিরেক্টর আফসার উদ্দিন, জিএম প্লাজা (সেলস) খন্দকার আবুল আজাদ, ডেপুটি জেনারাল ম্যানেজার (ব্র্যান্ড) রকিব আহমেদ, ক্যাটাগরি ম্যানেজার আলমগীর হোসেন, ম্যানেজার অপারেশন ইব্রাহিম হোসেন, এজিএম প্লাজা অপারেশন তরিকুল ইসলাম, প্লাজা ম্যানেজার বাপ্পি, স্থানীয় ব্যবসায়ী মো. সোহেল খানসহ স্থানীয় ও যমুনার অফিশিয়াল কর্মকর্তা-কর্মচারীরা। 

উদ্বোধন শেষে বাদ্যযন্ত্র বাজিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালি ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক প্রদক্ষিণ করে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম