Logo
Logo
×

সারাদেশ

ইউপি সদস্যকে গলা কেটে হত্যার নেপথ্যে মেয়ের প্রেম

Icon

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি

প্রকাশ: ১৮ জুলাই ২০২৩, ০৮:৪৪ পিএম

ইউপি সদস্যকে গলা কেটে হত্যার নেপথ্যে মেয়ের প্রেম

মেয়ের প্রেমের কারণে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মালিয়াট ইউনিয়নের ইউপি সদস্য আনোয়ার হোসেনকে নিজ ঘরে গলা কেটে হত্যা করা হয়। এ ঘটনায় ইউপি সদস্যের স্ত্রী, তাদের মেয়ে ও মেয়ের প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার মালিয়াট গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় হত্যায় ব্যবহৃত রক্তমাখা ধারালো দা উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় মঙ্গলবার সকালে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন ইউপি সদস্যের ভাই আব্দুল আজিজ মণ্ডল।

গ্রেফতাররা হলেন- নিহত ইউপি সদস্য আনোয়ার হোসেনের স্ত্রী মাহফুজা বেগম, তার মেয়ে উম্মে সুমাইয়া ইয়াসমিন মিতু ও মেয়ের প্রেমিক পাচকাহুনিয়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে সাজ্জাত হোসেন চয়ন।

পুলিশ জানায়, গত ১২ জুলাই দুপুরে নিজ বাড়িতে গলা কেটে হত্যা করা হয় মালিয়াট ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার হোসেনকে। কিন্তু ঘটনার দিন ইউপি সদস্য স্ট্রোক করে শোকেসের গ্লাসের ওপর পড়ে গলা কেটে মারা যান বলে প্রচার করেন হত্যাকারীরা। এরপর স্থানীয়রা তাকে যশোর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এরপরই বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে কালীগঞ্জ থানা পুলিশ। এর আগে ইউপি সদস্যের মেয়ে মিতুর বিয়ে হয়েছিল। কিছুদিন সংসার করার পর তাদের ডিভোর্স হয়। এরপর তার মেয়ে উম্মে সুমাইয়া ইয়াসমিন মিতু পাশের গ্রাম পাচকাহুনিয়া গ্রামের সাজ্জাত হোসেন চয়নের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। একপর্যায়ে তাদের বিয়ের কথাও চলছিল। কিন্তু ইউপি সদস্য আনোয়ার হোসেন বিয়েতে রাজি ছিলেন না। এ নিয়ে প্রায়ই তাদের মধ্যে বাগবিতণ্ডা হতো। এরই জের ধরে গত বুধবার তাকে নিজ ঘরে গলা কেটে হত্যা করা হয়।

কালীগঞ্জ থানার ওসি মাহাবুবুর রহমান জানান, এ ঘটনায় ইউপি সদস্যের স্ত্রী, মেয়ে ও মেয়ের প্রেমিককে আসামি করে একটি মামলা দায়ের করেছেন নিহতের ভাই। সোমবার দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাদের দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম