Logo
Logo
×

সারাদেশ

লঞ্চ থেকে নদীতে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যার চেষ্টা

Icon

লালমোহন (ভোলা) প্রতিনিধি

প্রকাশ: ১৭ জুলাই ২০২৩, ১০:৪৩ পিএম

লঞ্চ থেকে নদীতে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যার চেষ্টা

ভোলার লালমোহন থেকে রাজধানীর উদ্দেশে ছেড়ে যাওয়া একটি লঞ্চ থেকে নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন এক যুবক। রোববার রাতে লালমোহন-ঢাকা নৌরুটের মেহেন্দিগঞ্জের মেঘনা নদীর মল্লিকপুর লালবয়া এলাকায় লঞ্চটি পৌঁছালে ওই যুবক নদীতে ঝাঁপ দেন।

নদীতে ঝাঁপ দেওয়া ওই যুবক লালমোহন উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের আসুলি এলাকার মৃত জাফরউদ্দিনের ছেলে মো. মনির হোসেন। ২৫ বছর বয়সি ওই যুবক এক সন্তানের জনক। খবর পেয়ে ওই যুবককে উদ্ধার করে চিকিৎসার জন্য মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন কালিগঞ্জ নৌ-পুলিশ ফাঁড়ির সদস্যরা।

এ ব্যাপারে মেহেন্দিগঞ্জ উপজেলার কালিগঞ্জ নৌ-পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. ফারুক হোসেন মোবাইল ফোনে জানান, রাতে নদীতে থাকা জেলেদের থেকে খবর পেয়ে ওই যুবককে উদ্ধার করা হয়। এরপর তাকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সোমবার দুপুরে যুবক মনির হোসেন শারীরিকভাবে সুস্থ হলে তার মায়ের কাছে তাকে হস্তান্তর করা হয়।

নৌ-পুলিশের এই কর্মকর্তা আরও জানান, মনিরকে নদীতে ঝাঁপ দেওয়ার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হলে সে জানায় তার স্ত্রীর সঙ্গে অভিমান করে লঞ্চে করে ঢাকায় যাচ্ছিল। রাতে লঞ্চের লোকজন ঘুমিয়ে পড়লে সবার অগোচরে আত্মহত্যার উদ্দেশ্যে চলন্ত লঞ্চ থেকে তিনি নদীতে ঝাঁপ দেন। তবে নদীতে থাকা জেলেরা তাকে দেখতে পাওয়ায় প্রাণে বেঁচে যান তিনি।

এদিকে চলন্ত লঞ্চ থেকে নদীতে ঝাঁপ দেওয়ার বিষয়টি জানেন না লঞ্চের কেউ। এ ব্যাপারে লঞ্চের সুপারভাইজার মো. মিন্টু ও কেবিন ইনচার্জ মো. সারোয়ারের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তারা জানান, এমন কোনো ঘটনা সম্পর্কে আমাদের জানা নেই।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম