Logo
Logo
×

সারাদেশ

পল্লীবন্ধু এরশাদ ছিলেন উন্নয়নের রূপকার: কনা মিয়া

Icon

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১১ জুলাই ২০২৩, ১১:১১ পিএম

পল্লীবন্ধু এরশাদ ছিলেন উন্নয়নের রূপকার: কনা মিয়া

জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) নির্বাচনি এলাকায় দলীয় মনোনয়ন প্রত্যাশী আ ন ম ওহিদ কনা মিয়া বলেছেন, আগামী ১৪ জুলাই সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের চতুর্থ মৃত্যুবার্ষিকী। জুলাই মাস জাতীয় পার্টির শোকের মাস। দেশের একজন সফল রাষ্ট্রপতির মৃত্যুতে যথাযোগ্য মর্যাদার সঙ্গে আমরা এ দিবসটি পালনে সচেষ্ট থাকব। 

এদিকে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় উপনেতা জনবন্ধু জিএম কাদের এমপি ও মহাসচিব বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মুজিবুল হক চুন্নুর নির্দেশমতে যথাযথভাবে দিবসটি উদযাপন করার অনুরোধ জানিয়েছেন তিনি। 

মঙ্গলবার বিকালে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি আরও বলেন, ১৪ জুলাই জাতীয় পার্টির এক দুঃখের দিন। এই দিনে জাতি হারিয়েছে এক অবিসংবাদিত সফল রাষ্ট্রনায়ককে; যিনি তার শাসনামলে দেশকে মুসলিম রাষ্ট্রে, ইসলামকে রাষ্ট্রধর্ম হিসেবে ঘোষণা করেছিলেন। শুধু তাই নয়, তিনি মসজিদের পানি ও বিদ্যুৎ বিল মওকুফসহ দেশের উন্নয়নে মৃত্যুর আগপর্যন্ত কাজ করে গেছেন। মহান আল্লাহর দরবারে আমি তার আত্মার মাগফিরাত ও জান্নাত নসিব কামনা করছি। 

পরিশেষে ছাতক-দোয়ারাবাজারসহ জেলার প্রতিটি উপজেলা ও পৌর কমিটির আয়োজনে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালনে দলীয় নেতাকর্মীর প্রতি আহ্বান জানান তিনি। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম