Logo
Logo
×

সারাদেশ

সাম্রাজ্যবাদের নগ্ন থাবা প্রতিহতের আহবান ওয়ার্কার্স পার্টির নেতাদের

Icon

যুগান্তর প্রতিবেদন, নবাবগঞ্জ

প্রকাশ: ১১ জুলাই ২০২৩, ০৯:৫৫ পিএম

সাম্রাজ্যবাদের নগ্ন থাবা প্রতিহতের আহবান ওয়ার্কার্স পার্টির নেতাদের

সন্ত্রাস, মৌলবাদ, জঙ্গিবাদমুক্ত একটি সাম্যভিত্তিক আধুনিক বাংলাদেশ গড়ার স্লোগানকে ধারণ করে ঢাকা জেলা ওয়ার্কার্স পার্টির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় মার্কিন সাম্রাজ্যবাদের নগ্ন থাবা প্রতিহত করার আহবান জানান নেতারা।

মঙ্গলবার দুপুরে দোহার করম আলীর মোড় ২য় তলায় পার্টির কার্যালয়ে ঢাকা জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি আব্দুল বারেকের সভাপতিত্বে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য মাহমুদুল হাসান মানিক বলেন, নির্বাচন এগিয়ে আসছে। সাম্রাজ্যবাদ ও তার দোসররা নির্বাচনকে বানচাল করতে নানা যড়যন্ত্র ও পাঁয়তারা শুরু করেছে। মার্কিন যুক্তরাষ্ট্র বিভিন্ন দেশে নগ্ন থাবা বসিয়ে, বিভিন্ন দেশ ও জাতির বুকে রক্ত ঝরিয়ে চলেছে এবং আমাদের মধ্যে বিভক্তি তৈরি করার চেষ্টা করছে।

তিনি বলেন, আমাদের সবাইকে এক হয়ে মার্কিন যুক্তরাষ্ট্রের নগ্ন থাবা প্রতিহত করতে হবে এবং নেতাকর্মীকে সজাগ থাকতে হবে। তবেই আমরা শ্রেণিহীন সমাজ গঠনের কার্যক্রমকে এগিয়ে নিয়ে যেতে পারব। বাংলাদেশ হবে মৌলবাদ ও জঙ্গিবাদমুক্ত রাষ্ট্র।

তিনি আরও বলেন, সব অন্যায় অত্যাচারের বিরুদ্ধে আমাদের লড়াই চলছে চলবে। আমরা বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সব নেতাকর্মী ও প্রগতিশীল চিন্তা-চেতনার লোকজনকে সঙ্গে নিয়ে এ লড়াই সংগ্রাম চালিয়ে যাব। এ দেশে মৌলবাদ ও জঙ্গিবাদ এবং সাম্রাজ্যবাদের ঠাঁই নেই।

এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় নেতা করম আলী, ঢাকা জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক আজহারুল হক, আব্দুল জলিল, রফিকুল ইসলাম সুজন, সাইদুর রহমান সাইদসহ বিভিন্ন গণসংগঠনের নেতারা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম