Logo
Logo
×

সারাদেশ

শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে উন্নয়ন বন্ধ হয়ে যাবে: ডেপুটি স্পিকার

Icon

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি

প্রকাশ: ১১ জুলাই ২০২৩, ০৫:৫১ পিএম

শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে উন্নয়ন বন্ধ হয়ে যাবে: ডেপুটি স্পিকার

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শামসুল হক টুকু বলেছেন, শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, শিক্ষার ভালো পরিবেশ তৈরি হয়, খাদ্য উৎপাদন বৃদ্ধি পায়, বিভিন্ন দুর্যোগের কারণে বিদ্যুতের কিছুটা সংকট তৈরি হলেও তা থেকে উত্তরণ ঘটে, মানুষের অভাব থাকে না ও গৃহহীনদের গৃহ দেওয়া হয়। ঈদ উপলক্ষে দুস্থ মানুষকে খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে। শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে চলমান উন্নয়ন প্রকল্পগুলো বন্ধ হয়ে যাবে।

সোমবার সন্ধ্যায় সাঁথিয়ার মাধপুর শেখ হাসিনা উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি আরও বলেন, শতভাগ শিক্ষিতের জাতি গড়ে তোলার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার নিরলস কাজ করে যাচ্ছে। উন্নয়নের বাকি কাজ সম্পন্ন করতে হলে মুক্তিযুদ্ধ-চেতনা বিরোধীদের রুখে দিয়ে জনগণকে আগামী নির্বাচনে নৌকাকে আবার বিজয়ী করতে হবে।

সাঁথিয়া উপজেলাধীন খান মামুদপুর ও নন্দনপুর বাজার সংলগ্ন ইছামতি নদীর উপর পরিকল্পিত ব্রিজ নির্মাণের স্থান পরিদর্শনকালে ডেপুটি স্পিকার বলেন, ইছামতী নদীকে ঘিরে এ অঞ্চলের মানুষের অনেক স্বপ্ন রয়েছে। সেই স্বপ্ন বাস্তবায়নের পথে। অচিরেই এখানে ব্রিজ নির্মিত হবে, নদীতে নৌপথে যাতায়াতের অনুকূল পরিবেশ তৈরি হবে এবং ইছামতি নদী হবে দৃষ্টিনন্দন ও চিত্তবিনোদনের একটি জায়গা। 

অনুষ্ঠানে সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার মাসুদ হোসেন, সাঁথিয়া আওয়ামী লীগের সভাপতি হাসান আলী খানসহ স্থানীয় নির্বাচিত প্রতিনিধিরা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম