Logo
Logo
×

সারাদেশ

বসতঘরে গৃহবধূর গলাকাটা লাশ, নেপথ্যে...

Icon

বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশ: ১০ জুলাই ২০২৩, ০৬:২১ পিএম

বসতঘরে গৃহবধূর গলাকাটা লাশ, নেপথ্যে...

চট্টগ্রামের বাঁশখালীতে বসতঘর থেকে রাশেদা বেগম নামে দুই সন্তানের জননীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাতে উপজেলার বৈলছড়ি ইউপির চেচুরিয়া ঘোনাপাড়া এলাকার নিজ বসতঘর থেকে তার লাশ উদ্ধার করা হয়। দাদনের ব্যবসা ও পরকীয়ার কারণে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ ও স্থানীয়দের ধারণা।

নিহত রাশেদা বেগম একই গ্রামের নুরুল ইসলামের স্ত্রী। লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। 

পুলিশ সূত্রে জানা যায়, দাদনের ব্যবসা করতেন নিহত রাশেদা বেগম। এ ব্যবসার সূত্র ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। এছাড়া আবদুল গফুর নামের একজন ইউনিয়ন পরিষদ চৌকিদারের সঙ্গে নিহতের পরকীয়ার সম্পর্ক ছিল। সেই চৌকিদারকে পুলিশ আটক করেছে। দাদনের ব্যবসা ও পরকীয়ার সম্পর্ককে সামনে রেখে পুলিশের তদন্ত কার্যক্রম চলছে।

তবে এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে বৈলছড়ি ইউপির চেচুরিয়া ঘোনাপাড়া এলাকার মৃত রব্বত আলীর পুত্র চৌকিদার আবদুল গফুর, দুদু মিয়ার পুত্র আবদুর রহমান ও নিহতের মেয়ে জামাতা রাজা মিয়ার পুত্র জাকের হোসেনকে আটক করেছে পুলিশ।

এদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত কুমার সরকার, সহকারী পুলিশ সুপার (আনোয়ারা-বাঁশখালী) কামরুল ইসলাম সুমন ও বাঁশখালী থানার (ওসি) মো. কামাল উদ্দীন। পরে ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডের বিভিন্ন আলামত জব্দ করে পুলিশ। 

বাঁশখালী থানার ওসি মো. কামাল উদ্দীন জানান, গৃহবধূ হত্যার ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডের বিভিন্ন আলামত জব্দ করা হয়েছে। পুলিশের তদন্ত অব্যাহত রয়েছে। তদন্তসাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম