Logo
Logo
×

সারাদেশ

নারীকে ধর্ষণচেষ্টার দৃশ্য ধারণ করে কুপ্রস্তাব, গ্রেফতার ২

Icon

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ০৯ জুলাই ২০২৩, ০৮:০২ পিএম

নারীকে ধর্ষণচেষ্টার দৃশ্য ধারণ করে কুপ্রস্তাব, গ্রেফতার ২

সিরাজগঞ্জের সলঙ্গায় এক নারীর (২২) অর্ধনগ্ন ছবি ও ধর্ষণচেষ্টার দৃশ্য মোবাইলে ধারণ করে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে পর্নোগ্রাফি মামলায় দুই যুবককে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা। আটকদের সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

রোববার দুপুরে র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার মো. আবুল হাশেম সবুজের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এর আগে গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাত ২টার দিকে সলঙ্গা থানার দত্তকুশা উত্তরপাড়ার মেসার্স তন্ময় ব্রিকস ফিল্ডে অভিযান চালিয়ে দত্তকুশা গ্রামের মো. আব্দুল মজিদের ছেলে মোস্তাকিন হোসেন (১৯) ও একই গ্রামের আব্দুল হানিফের ছেলে আব্দুর রহিমকে (১৯) গ্রেফতার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, আব্দুর রহিম ও মোত্তাকিম হোসেন মিলে ভিকটিমকে দীর্ঘ দিন ধরে বিভিন্ন রকমের ভয়ভীতি প্রদর্শন করে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। কুপ্রস্তাবে রাজি না হলে তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিতেন। পরবর্তীতে তারা সুযোগ বুঝে ভিকটিমের অর্ধনগ্ন ছবি ও ধর্ষণচেষ্টার দৃশ্য মোবাইলে ধারণ করেন।

ধারণকৃত ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যম ও বন্ধুদের সঙ্গে শেয়ার করার ভয় দেখিয়ে ভিকটিমকে ২০ হাজার টাকা এবং শারীরিক সম্পর্ক করার প্রস্তাব দেন। এ ব্যাপারে ভিকটিম বাদী হয়ে সলঙ্গা থানায় একটি মামলা দায়ের করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম