Logo
Logo
×

সারাদেশ

সিলেটে বেড়াতে গিয়ে লাশ হলো টঙ্গীর আরশ

Icon

টঙ্গী পশ্চিম (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ: ০৯ জুলাই ২০২৩, ০৭:১৩ পিএম

সিলেটে বেড়াতে গিয়ে লাশ হলো টঙ্গীর আরশ

ঈদের ছুটিতে সিলেট বেড়াতে গিয়ে জাফলং ডাউকি নদীতে ডুবে লাশ হলো টঙ্গীর আলওয়াজ আরশ (১৪) নামে এক স্কুলছাত্র। তিন দিন পর আরশের লাশ উদ্ধার করে রোববার ভোররাতে টঙ্গীর বড় দেওড়া পরানমণ্ডলের টেকের বাসায় নিয়ে এলে পাড়াপ্রতিবেশী ও স্বজনদের আহাজারিতে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়।

মৃত আরশ গাজীপুর জেলার টঙ্গী পশ্চিম থানার বড় দেওড়া পরানমণ্ডলের টেক এলাকার বাসিন্দা ও পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) মো. জাহিদ হোসেনের ছেলে। ঢাকার মোহাম্মদপুরে বাবা মায়ের সঙ্গে বসবাস করে রেসিডেন্সিয়াল মডেল স্কুলে পড়াশুনা করত আরশ। তাদের বাড়ি কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার সিদলাই গ্রামে।

এলাকাবাসী কামাল হোসেন জানান, গত বৃহস্পতিবার সকালে বাবা-মায়ের সঙ্গে সিলেট বেড়াতে যায় আরশ। ওই দিন বিকালে আরশ তার বাবার সঙ্গে জাফলং ডাউকি নদীতে গোসল করতে নামে। স্রোতের তোড়ে তারা নদীর ভাটিতে যেতে থাকে। এ সময় এলাকাবাসী এগিয়ে এসে আরশের বাবা জাহিদ হোসেনকে উদ্ধার করতে পারলেও সাঁতার না জানায় আরশ পানিতে তলিয়ে যায়।

পরে স্থানীয় দমকল বাহিনীকে খবর দেওয়া হলে ডুবুরি দল ঘটনাস্থল ও আশপাশের এলাকায় খোঁজাখুঁজি করেও লাশের সন্ধান পায়নি। পরে শনিবার সকালে জাফলংয়ের ডাউকি নদীর জিরো পয়েন্টে আরশের লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ লাশ উদ্ধার করে আরশের স্বজনদের কাছে হস্তান্তর করেন।

রোববার সকালে জানাজা শেষে পরানমণ্ডলের টেকের পারিবারিক কবরস্থানে নিহতের লাশ দাফন করা হয়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম